28 C
আবহাওয়া
৯:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ছিনতাইয়ের শিকার কুবি শিক্ষার্থী

ছিনতাইয়ের শিকার কুবি শিক্ষার্থী

ছিনতাইয়ের শিকার কুবি শিক্ষার্থী

বিএনএ, কুবি (কুমিল্লা) :  কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ক্যাম্পাস সংলগ্ন সালমানপুর এলাকায় ছিনতাইয়ের শিকার বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী। এসময় ছিনতাইকারীরা মোটরসাইকেল চালিয়ে এসে এক শিক্ষার্থীর হাত থেকে মোবাইল নিয়ে সটকে পড়ে। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার দিকে সালমানপুরের ইসমাইল খান মঞ্জিলের সামনে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সিসি ফুটেজ সূত্রে জানা যায়, পদার্থবিজ্ঞান বিভাগের (২০১৬-১৭) শিক্ষাবর্ষের এক শিক্ষার্থী তার দুই বান্ধবীকে  নিয়ে মেস থেকে বের হয়। এসময় হাজী ভিলার দিক থেকে দ্রুত ছুটে আসা বাইকে থাকা দুইজন ছিনতাইকারী শিক্ষার্থীর হাতে থাকা মোবাইল কেড়ে নিয়ে  দ্রুত পালিয়ে যায়।

ওই শিক্ষার্থী বলেন, আমরা তিনজন সকালে ক্যাম্পাসের যাওয়ার জন্য বের হয়। এসময় আমার হাতে মোবাইল ছিল। আমরা বুঝে উঠার আগেই সামনের দিক থেকে আসা একটি মোটর বাইক দ্রুত গতিতে এসে মোবাইল নিয়ে পালিয়ে যায়। এবিষয়ে প্রক্টর স্যার ও কোটবাড়ি পুলিশ ফাড়িঁতে জানানো হয়েছে। আমরা এখন সদর দক্ষিণ থানায় জিডি করবো।

এবিষয়ে কুমিল্লা সদর দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টি সম্পর্কে জেনেছি। জিডি করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হবে।

এ ঘটনায় তদন্তের দায়িত্ব পাওয়া কোটবাড়ী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাববুব হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থান  পরিদর্শন করেছি। ছিনতাইকারীদের বিষয়ে খোঁজ খবর নিয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, ছিনতাইয়ের বিষয়টি আমি অবগত হয়েছি। কোটবাড়ি পুলিশ ফাড়িঁর সাথে কথা হয়েছে। সিসি ফুটেজ সংগ্রহ করে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

বিএনএনিউজ/ হাবিবুর রহমান হাবিব/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ