28.2 C
আবহাওয়া
৮:২৯ অপরাহ্ণ - অক্টোবর ৭, ২০২৪
Bnanews24.com
Home » বিসিবির জরুরি বোর্ড সভা বৃহস্পতিবার

বিসিবির জরুরি বোর্ড সভা বৃহস্পতিবার

বিসিবির জরুরি বোর্ড সভা বৃহস্পতিবার

বিএনএ, ঢাকা: জাতীয় দলের প্রথম ক্রিকেটার হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতির দায়িত্ব নিয়েছেন ফারুক আহমেদ। দায়িত্ব নেওয়ার এক সপ্তাহের মধ্যে বিসিবি পরিচালনা পর্ষদের সভা ডেকেছেন বিসিবির নতুন সভাপতি। বৃহস্পতিবার (২৯ আগস্ট) বিকেলে অনুষ্ঠিত হবে এই জরুরি সভা।

জানা গেছে, প্রথমবারের মতো সভাপতির দায়িত্ব নিয়ে নতুন বোর্ড সভায় বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন ফারুক আহমেদ।

গত ২১ আগস্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের কনফারেন্স রুমে প্রথম ক্রিকেটার হিসেবে বিসিবির সভাপতি দায়িত্ব পান ফারুক আহমেদ। এর আগে সভাপতির পদ থেকে পদত্যাগ করেন নাজমুল হাসান পাপন।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, বিসিবির কার্যালয়েই হবে এবারের বোর্ড সভা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ সরকারের পতনের পর আত্মগোপনে রয়েছেন নাঈমুর রহমান দুর্জয়, ইসমাইল হায়দার মল্লিকসহ অনেক বোর্ড পরিচালক। সূত্রটি আরও জানিয়েছে, এই বোর্ড সভায় পদত্যাগ করতে পারেন তারা। অথবা টানা তিন বোর্ড সভায় অনুপস্থিত থাকলে পদ হারাবেন তারা।

মূলত এ জন্য জরুরি ভিত্তিতে বোর্ড সভার ডাক দিয়েছেন বিসিবির নতুন সভাপতি। দুর্জয়-মল্লিকের সঙ্গে পদ হারাতে পারেন আ জ ম নাসির, এনায়েত হোসেন সিরাজ, ওবেদ রশীদ নিজাম, গাজী গোলাম মর্তুজা, শফিউর রহমান চৌধুরী নাদেলদের মতো বোর্ড পরিচালকরাও।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ