Bnanews24.com
Home » ২৯৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার
অপরাধ সব খবর

২৯৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

২৯৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ২৯৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার ( ২৬ জুলাই ) সীতাকুণ্ড থানাধীন সলিমপুর ইউপির বাংলা বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন-ফেনীর ছাগলনাইয়া থানার দৌলতপুর এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. এমরান হোসেন (২৪) এবং পূর্ব মধুগ্রাম এলাকার মো. জালালের ছেলে মো. পারভেজ (১৯)।

র‌্যাব-৭,চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া ) মো. নুরুল আবছার বলেন, কতিপয় মাদক কারবারি প্রাইভেটকারযোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রাম মহানগরীর উদ্দেশ্যে আসছে। এমন তথ্যের ভিত্তিতে ২৬ জুলাই রাতে সলিমপুর ইউপির বাংলা বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

‘স্বীকারোক্তি ও দেখানো মতে প্রাইভেটকারের পিছনের সীটের উপর ৩ টি নীল ও খাকি রঙের কার্টুনের ভিতর থেকে ২৯৭ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়। দামী প্রাইভেটকারে ট্রাভেলারের বেশে মাদক চোরাচালান করে তারা।’- বলেন তিনি।

তিনি জানান, দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মাদক কারবারি ও মাদক সেবীদের কাছে খুচরা/পাইকারী বিক্রয় করে আসছে। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম