Bnanews24.com
Home » রাজধানীতে এক মাসে ১০ মাদকাসক্তের মরদেহ উদ্ধার
রাজধানী সব খবর

রাজধানীতে এক মাসে ১০ মাদকাসক্তের মরদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকা থেকে এক মাসে ভবঘুরে ও মাদকাসক্ত ১০ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও হাসপাতাল মর্গ সূত্রে এ সব তথ্য জানা গেছে।

উদ্ধার করা মরদেহগুলো ঢামেক হাসপাতালের মর্গে ময়নাতদন্তের পর বেওয়ারিশ হিসেবে পড়ে রয়েছে মর্গে। উদ্ধার করা মরদেহের আনুমানিক বয়স ৩০ থেকে ৫৫ বছরের মধ্যে।

রাজধানীর বকশিবাজার এলাকার ফুটপাত থেকে নয়ন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৭ জুলাই) বেলা ১১টার দিকে চকবাজার থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) মো. ইব্রাহিম খলিল জানান, খবর পেয়ে বকশিবাজার রোডের নাভানা সিএনজি পাম্পের পাশে ফুটপাত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নয়ন ভবঘুরে প্রকৃতির ও মাদকাসক্ত ছিলেন।

তিনি জানান, অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার বিস্তারিত পরিচয় কেউ জানাতে পারেনি। কোনো দাবিদার না থাকলে মরদেহটি আঞ্জুমান মুফিদুল ইসলামে দিয়ে দেওয়া হবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া জানান, গত ২৭ জুন থেকে ২৭ জুলাই পর্যন্ত এক মাসে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ভবঘুরে ও মাদকাসক্ত ১০ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে মর্গ সূত্রে জানা যায়, মরদেহগুলো ময়নাতদন্তের পর কোনো দাবিদার না থাকায় বেওয়ারিশ হিসেবে মর্গে পড়ে রয়েছে। কেউ যদি নিতে না আসে তা হলে মরদেহগুলো আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

বিএনএ/এমএফ