36 C
আবহাওয়া
৩:০১ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » যশোরে ট্রাক-কার সংঘর্ষ : চট্টগ্রামের চার গরু ব্যবসায়ি নিহত

যশোরে ট্রাক-কার সংঘর্ষ : চট্টগ্রামের চার গরু ব্যবসায়ি নিহত

ট্রাকচাপায় প্রাণ গেল ৪ জনের

বিএনএ, যশোর: যশোরে দ্রুতগামি ট্রাকের সঙ্গে একটি প্রাইভেট কারের সংঘর্ষে চট্টগ্রামের চার গরু ব্যবসায়ি নিহত হয়েছে। রোববার (২৭ জুন) দুপুর ১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলেই প্রাইভেট কারের আরোহী।

এ সময়  শাহাবুদ্দিন  নামে আহত হয় আরও একজন।তাকে গুরুতর আহত অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন রাছাম চৌধুরী সাদমান(২৭), নাইম (৩৫), সৈয়দ (৪৫) ও আলী নেওয়াজ (৩৫)। এর মধ্যে সাদমান চৌধুরী, নাইম ও সৈয়দ গরু ব্যবসায়ী এবং আলী নেওয়াজ প্রাইভেট কারের চালক। তাঁদের বাড়ি চট্টগ্রামের বায়েজিদ এলাকায়।

May be an image of 1 person and standingজানা গেছে, সাদমান চৌধুরী চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক আইন বিষয়ক সম্পাদক। তিনি চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ সভাপতি ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য ইকবাল চৌধুরীর বড় ছেলে।

পুলিশ জানায়, রোববার  চার গরু ব্যবসায়ী যশোর থেকে প্রাইভেটকার নিয়ে গরু কেনার জন্য শার্শার সাতমাইল পশুহাটের দিকে যাচ্ছিলেন।যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়।এতে ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ তিনজন এবং যশোর হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ‘গরু ব্যবসায়ীরা প্রাইভেটকার নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চারজন নিহত হন।

বিএনএ/ ওজি,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ