29 C
আবহাওয়া
৩:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ জন্ম থেকেই সন্ত্রাস করে আসছে: মির্জা ফখরুল

আওয়ামী লীগ জন্ম থেকেই সন্ত্রাস করে আসছে: মির্জা ফখরুল

আওয়ামী লীগ জন্ম থেকেই সন্ত্রাস করে আসছে: মির্জা ফখরুল

বিএনএ ডেস্ক: আওয়ামী লীগ সন্ত্রাসী দল। জন্মের শুরু থেকেই দলটি সন্ত্রাস করে আসছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৭ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল পিপলস পার্টির আয়োজনে ‘নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন’ শীর্ষক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও হাইকোর্টের ভেতরে ছাত্রদল নেতাকর্মীদের হামলার ঘটনাকে ন্যাক্কারজনক উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, কোনো কারণ ছাড়াই ছাত্রদল নেতাকর্মীদের উপর হামলা করেছে ছাত্রলীগ। এই জাতির দুর্ভাগ্য যে, আমরা দেখছি আওয়ামী লীগের খুনিবাহিনী রাস্তায় ফেলে আমাদের সন্তানদের অত্যাচার করছে। হাইকোর্টের ভেতর ঢুকেও আমাদের সন্তানদের অত্যাচার করেছে।

মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা গণতন্ত্র বিরোধী, স্বাধীনতা বিরোধী ও জনগণ বিরোধী। নিজেদের স্বার্থেই আওয়ামী লীগ কেয়ারটেকার সরকার বাতিল করেছে। বলেন, দেশের রাজনীতি এখন যুগসন্ধিক্ষণে। গণতন্ত্র বিনাশী শক্তি আওয়ামী লীগ, যারা জোর করে ক্ষমতায় টিকে আছে।

বিএনপি মহাসচিব বলেন, পদ্মা সেতু থেকে খালেদা জিয়াকে ফেলে দেয়া হবে বলা হয়েছে। কিন্তু পদ্মা সেতু কারো নিজস্ব সম্পদ দিয়ে তৈরি হয়নি। বলেন, দেশের মানুষ এখন আওয়ামী লীগকে ভয় পায়। সমস্ত রাজনৈতিক দলগুলোকে নিয়ে এক হওয়ার চেষ্টা চলছে। দেশকে আওয়ামী লীগের মতো দানব মুক্ত করাই এখন মানুষের মুক্তির একমাত্র পথ।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ