35 C
আবহাওয়া
২:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » করোনার ভয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী-ছেলে

করোনার ভয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী-ছেলে

শাহরুখ

বিনোদন ডেস্ক: মহামারি করোনাভাইরাস থেকে বাঁচতে ভারত ছেড়ে যাচ্ছেন দেশটির অনেক ধনী ব্যক্তি। ভ্রমণ নিষেধাজ্ঞা কার্যকরের আগ মুহূর্তে আকাশপথে পরিবারসহ সম্পদশালী ব্যক্তিদের দেশ ছাড়ার হিড়িক পড়েছে।

এর মধ্যে রয়েছেন বলিউডের অনেক তারকা এবং তাদের পরিবার। ইতোমধ্যে প্রথম সারির অনেক তারকা প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কেউ কেউ আবার সেরেও উঠেছেন। আবার অনেকে মহামারির কারণে মুম্বাই ছেড়েছেন।

করোনা থেকে বাঁচতে এবার ভারত ছেড়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবার। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার কারণে আগে থেকেই যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে সুহানা খান।

সম্প্রতি নিউ ইয়র্কের উদ্দেশ্যে মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও ছেলে আরিয়ান খান। সেখানে মেয়ে সুহানা খানের অ্যাপার্টমেন্টে থাকবেন তারা।গৌরি, আরিয়ান, সুহানা নিউইয়র্ক থাকলেও এখনো মান্নাতে অবস্থান করছেন আব্রাম খান ও শাহরুখ খান। অনেকেই ধারণা করছেন পরিবারের সঙ্গে নিরাপদে থাকার জন্য মার্কিন মুল্লুকে যেতেও পারেন বলিউড বাদশা।

করোনা পরিস্থিতি স্বাভাবিক করতে লকডাউন ঘোষণা করেছে মহারাষ্ট্র রাজ্য সরকার। তারপর ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, সারা আলি খান, জাহ্নবী কাপুরসহ অনেকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ