27 C
আবহাওয়া
৯:৪৯ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » করোনা আতঙ্কে আইপিএল ছাড়ছেন ক্রিকেটাররা

করোনা আতঙ্কে আইপিএল ছাড়ছেন ক্রিকেটাররা

আইপিএল

স্পোর্টস ডেস্ক: ভারতে মহামারি করোনার ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সেই আতঙ্কে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ছেড়ে দেশে ফিরে গেছেন অনেক ক্রিকেটার। এর মধ্যে অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাই, অ্যাজাম জাম্পা ও কেন রিচার্ডসন। ভারতের ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনও টুর্নামেন্ট ছেড়ে দিয়েছেন।

এর আগে বিদায় বলে দিয়েছেন ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন। শোনা যাচ্ছে চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইকেল হাসিও টুর্নামেন্ট গুডবাই বলেছেন। তবে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানাননি তিনি।

এদিকে, সোমবার দেশটির সংবাদমাধ্যম জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে সেখানে মারা গেছেন ২ হাজার ৮১২ জন। এটিই এখন পর্যন্ত দেশটিতে একদিনে সর্বোচ্চ মৃত্যু। পুরো ভারতে অক্সিজেনের অভাবে ভুগছে। নিত্যদিন অক্সিজেনের অভাবে মানুষ মরছে। সেখানে আইপিএল হওয়া কতটা যুক্তিযুক্ত সেই নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে।

এরইমধ্যে দুই সাবেক ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট ও শোয়েব আক্তার আইপিএল বন্ধের দাবি তুলেছেন। আবার রাজস্থান রয়্যালসের দক্ষিণ আফ্রিকার অলরাউন্ডার ক্রিস মরিস মনে করেন এই কঠিন সময়ে আইপিএল-ই এক মাত্র মুক্তির পথ। সব কিছুকে ছাপিয়ে আইপিএলের ভবিষ্যৎ কোন দিকে তা এখনো নিশ্চিত নয়।

বিসিসিআই ও আইপিএল দলগুলোরগুলোর তরফ থেকে বারবার ক্রিকেটারদের আশ্বস্ত করা হলেও আতঙ্ক কাটছে না তাদের। গতকাল কলকাতা নাইট রাইডার্স আহমেদাবাদে পৌঁছেছে। সাকিবদের প্রত্যেকের পরনে ছিল পিপিই, ফেসশিল্ড, গ্লাভস এবং মাথার টুপি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ