31 C
আবহাওয়া
১২:২৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এসআইয়ের

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এসআইয়ের


বিএনএ ঢাকা: নরসিংদী এলাকায় সড়ক দুর্ঘটনায় সবুজ মিয়া (৩১) নামে ডেমরা থানার পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। শনিবার (২৬ নভেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ডেমরা থানা থেকে ডিউটি শেষ করে মোটরসাইকেল চালিয়ে নরসিংদী যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন ওই পুলিশ কর্মকর্তা।গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১টার দিকে মৃত ঘোষণা করেন।

পথচারী রুবেল মিয়া হাসপাতালে জানান, সকালে নরসিংদী শিবপুরের আমতলা জুট মিল সংলগ্ন মেইন রোডে মোটরসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন সবুজকে।পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান তিনি। সেখান থেকে পুলিশের সহযোগীতায় ঢামেকে নিয়ে আসা হয়।কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি বলেও জানান তিনি।

ডেমরা থানার ইন্সপেক্টর (তদন্ত) ফারুক মোল্লা বলেন, ডেমরা থানার এসআই সবুজের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলার খামারের চর গ্রামে। বাবার নাম সিরাজ মিয়া। তিনি থানার কোয়ার্টারে থাকতেন। রাত্রীকালিন ডিউটি শেষ করে সকালে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন সবুজ।

ডেমরা থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুর রহমান বলেন, দুর্ঘটনার বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের পর রাজার বাগ পুলিশ লাইনে জানাজা শেষে গ্রামের বাড়ীতে দাফন করা হবে বলে জানা গেছে।

বিএনএ/ আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ