23 C
আবহাওয়া
৯:১৪ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

রাজধানীতে ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

ছুরিকাঘাত

বিএনএ, ঢাকা : রাজধানীর বংশাল থানাধীন সিক্কাটুলি এলাকায় দূবৃর্ত্তদের ছুরিকাঘাতে অজ্ঞাত পরিচয় ( ২০) নামের এক তরুণ নিহত হয়েছে। তার পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে সিক্কাটুলি বায়তুল আমান জামে মসজিদের সামনের ড্রেনে রক্তাক্ত অবস্থায় পড়েছিল ওই তরুণ।

স্থানীয় মাধ্যমে খবর পেয়ে বংশাল থানার পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বংশাল থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসান মাতব্বর বলেন, রাতে সিক্কাটুলি এলাকায় ডিউটিতে ছিলাম।এ সময় খবর পাই, বায়তুল আমান জামে মসজিদের সামনে এক তরুণ রক্তাক্ত অবস্থায় পরে আছেন। গিয়ে এক পা ড্রেনে পরা অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান।

তিনি আরও বলেন, তরুণের পরিচয় এখনও পাওয়া যায়নি। তার পরনে ছিল কালো প্রিন্টের শার্ট ও নীল জিন্স প্যান্ট। তরুণের বুকের বাম পাশে ছুরিকাঘাতের গভীর ক্ষত রয়েছে।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, সিক্কাটুলিতে হত্যাকাণ্ডের ঘটনাটি বিস্তারিতভাবে জানার চেষ্টা করা হচ্ছে।

এর আগে রোববার রাতে বংশাল সিদ্দিক বাজারে বাসায় ঢুকে পান্না বেগম নামের এক গৃহবধুকে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের কারণ পুলিশ এখনও জানতে পারেনি। এরই মধ্যে শিক্কাটুলিতে আরেকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটলো।

বিএনএনিউজ/শহীদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ