39 C
আবহাওয়া
৪:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » মাদক বিক্রি না করায় ছুরিকাঘাত

মাদক বিক্রি না করায় ছুরিকাঘাত

মাদক বিক্রি না করায় ছুরিকাঘাত

বিএনএ,ঢাকা : রাজধানীর ধোলাইপাড় এলাকায় মাদক বেচাছেড়ে দিয়ে মাছবিক্রি করার কারনে মোহাম্মদ টিপু কে (২২) তার প্রতিপক্ষদের ছুরিকাঘাতে আহত হয়েছে। রোববার ( ২৬ সেপ্টেম্বর) সকালে পূর্ব ধোলাইপাড় লাল মিয়া গলির পানির পাম্পের পাশে টিপুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ওই দুর্বৃত্তরা।পরে তাকে আহতাবস্হায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের স্ত্রীর সিমলা জানান, দুই মাস বয়সী তাদের একটা সন্তান আছে। স্বামী-স্ত্রী তারা-পূর্ব ধোলাইপাড় কবরস্থান রোড একটি বাসায় ভাড়া থাকেন। তিনি আরও জানান, তার স্বামী বিয়ের আগে স্থানীয়ও খুচরা মাদক বিক্রেতাদের সঙ্গে চলাফেরা করতো। বিয়ের পরে সবকিছু ছেড়ে এসে এখন যাত্রাবাড়ী মাছের আড়তে মাছ বিক্রি করেন। টিপু সবকিছু ছেড়ে ভালো হওয়ার কারণেই তার আগের পরিচিত মাদক বিক্রেতারা ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। স্ত্রী অভিযোগ করে বলেন, এ হামলার সঙ্গে যারা জড়িত তারা হলেন, চায়না বাবুল জুবায়ের, চোর বদু, শুকুর ও সাহবুদ্দিন।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আহত টিপুর শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। সে ঢামেকে চিকিৎসাধীন। তবে শঙ্কামুক্ত নয়। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার জানান, ছুরিকাঘাতে ঘটনা ঘটেছে একটি। বিস্তারিত জানতে পুলিশ ঘটনাস্থলে কাজ করছে।

বিএনএনিউজ২৪.কম,আজিজুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ