31 C
আবহাওয়া
১১:৩৩ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছিনতাইকারীর চাপাতির আঘাতে যুবকের কবজি বিচ্ছিন্ন

রাজধানীতে ছিনতাইকারীর চাপাতির আঘাতে যুবকের কবজি বিচ্ছিন্ন

চকরিয়ায় বিচার চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বিএনএ, ঢাকা :  রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যানের নবোদয় হাউজিং এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েছেন আরমান ইসলাম (৩০) নামে এক পিকআপ চালক। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে

শুক্রবার (২৫ আগস্ট) রাত ৮টার দিকে নবোদয় হাউজিং ঢালে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আহত অবস্থায় প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলেও পরে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে পাঠানো হয়

আহত আরমান জানান, তার বাসা নবোদয় হাউজিং এলাকায়। তিনি পেশায় পিকআপ চালক। খুলনা থেকে পিকআপ নিয়ে শুক্রবার ঢাকা উদ্যান পিকআপ স্ট্যান্ডে আসে।

তিনি আরো বলেন, সেখান থেকে বাইসাইকেল যোগে বাসায় যাচ্ছিলেন। নবোদয় হাউজিং ঢালে আসা মাত্রই ৭ থেকে ৮ জনের ছিনতাইকারী দল তার সাইকেলের গতিরোধ করে। তার কাছ থেকে টাকা ও মোবাইল নেওয়ার চেষ্টা করে। বাধা দিতেই তাদের কাছে থাকে চাপাতি দিয়ে আঘাত করে। ঠেকাতে গিয়ে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। তার কাছে থাকা দুইটি মোবাইল ও ২০হাজার টাকা নিয়ে যায়। এরপর সে দৌঁড়ে একটি বাসায় গিয়ে ঢুকে। এরপর স্বজনরা খবর পেয়ে তাকে প্রথমে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। এরপর সেখানকার চিকিৎসরা প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ধারালো অস্ত্রের আঘাতে আহত ওই যুবককে রাতে হাসপাতালে আনা হয়। তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাটি আদাবর থানায় জানানো হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম।।ন। ন।।  ।

Loading


শিরোনাম বিএনএ