33 C
আবহাওয়া
৭:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে পৃথক স্থানে দুই মরদেহ উদ্ধার

ধামরাইয়ে পৃথক স্থানে দুই মরদেহ উদ্ধার

ধামরাইয়ে পৃথক স্থানে দুই মরদেহ উদ্ধার

বিএনএ,সাভার: ঢাকার ধামরাইয়ে সুমাইয়া আক্তার অন্তিমা (২০) নামে এক মেডিকেল কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ জুন) বেলা ১১ টার দিকে উপজেলার শরীফবাগ এলাকা থেকে সুমাইয়া আক্তার অন্তিমার মরদেহ উদ্ধার করা হয়।

সুমাইয়া আক্তার অন্তিমা ধামরাই ইউনিয়নের শরিফবাগ এলাকার মহসিনের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামাল।

স্থানীয় সূত্রে জানা যায়, সুমাইয়া আক্তার খুবই ভালো ছাত্রী। সে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ থেকে এস এস সি ও এইস এস সি পাশ করেছে। উভয় পরীক্ষাই সুমাইয়া এ+ (জিপিএ ফাইভ) পেয়ে পাস করেছে। সে মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তবে কি কারণে অত্মহত্যা করেছে তা কেউ জানে না। সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ নিয়ে পরিবারে শোকের মাতম বইছে।

এ বিষয়ে আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ তোফাজ্জল হোসেন টিপু বলেন, সুমাইয়া আক্তার অন্তিমা আমাদের কলেজ থেকে এস এস সি ও এইস এস সি পরিক্ষায় জিপিএ ৫ পেয়ে পাশ করেছে। সুমাইয়া খুব ভালো ছাত্রী ছিল। তার মৃত্যুতে আমরা শোকাবিভূত।

অপরদিকে, ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোকসানা আক্তার (১৬) নামে আরেক নারীর মরদেহ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। রোকসানা আক্তার নওগাঁ জেলার কালিয়া এলাকার আব্দুল মান্নানের মেয়ে।

সে আশুলিয়া থানার পলাশবাড়ী এলাকার ভগ্নিপতি রুবেল মোল্লার বাসায় থাকতো। ভগ্নিপতি রুবেল শাহজাহানের বাড়ির ভাড়াটিয়া। বোন ও ভগ্নীপতি ধামরাইয়ের স্নোটেক্স কারখানায় চাকরি করেন। আজ সকালে তারা অফিসের উদ্দেশ্যে বের হলে বাড়ি ফাঁকা পেয়ে রোকসানা গলায় ফাঁস দেয়। ধামরাইয়ের ইসলামপুর সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রোকসানাকে মৃত ঘোষণা করেন।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) বদিউজ্জামাল বলেন, নিহত সুমাইয়া আক্তার অন্তিমার মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে দুটি মরদেহই সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিএনএ/ইমরান,  এমএফ

Loading


শিরোনাম বিএনএ