31 C
আবহাওয়া
১২:৫৪ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » টিপু ও প্রীতি হত্যায় কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

টিপু ও প্রীতি হত্যায় কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

টিপু ও প্রীতি হত্যায় কেউ ছাড় পাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ ডেস্ক, ঢাকা: রাজধানীতে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও কলেজ শিক্ষার্থী প্রীতি হত্যার রহস্য দ্রুত উদঘাটনের চেষ্টা চলছে। খুনীরা কেউ ছাড় পাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

শনিবার (২৬ মার্চ) সকালে রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মন্ত্রী বলেন, টিপু ও প্রীতি হত্যাকাণ্ডের তদন্ত চলছে। এ হত্যার পেছনে কারা জড়িত, নাটের গুরু কারা সবকিছুই দেশবাসীর সামনে নিয়ে আসা হবে। জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ৯টা ৫০ মিনিটের দিকে মাইক্রোবাসে করে শাহজাহানপুর আমতলা কাঁচাবাজার হয়ে বাসায় ফিরছিলেন টিপু। শাহজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে পৌঁছালে হেলমেট পরা এক দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে। এতে টিপু ও তার গাড়িচালক মুন্না আহত হন।

ঘটনার সময় টিপুর গাড়ির পাশ দিয়ে রিকশায় যাচ্ছিলেন বদরুন্নেসা কলেজের ছাত্রী প্রীতি। সন্ত্রাসীর গুলিতে আহত হন তিনিও। রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক টিপু ও প্রীতিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শুক্রবার (২৫ মার্চ) দুপুরে নিহত জাহিদুল ইসলাম টিপুর স্ত্রী ফারজানা ইসলাম ডলি বাদী হয়ে শাহজাহানপুর থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। তবে ক্ষোভ প্রকাশ করে প্রীতির বাবা মা সন্তান হত্যার বিচার চাননি।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ