26 C
আবহাওয়া
১১:০৩ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটির তিন উপজেলায় অন্নসাধন-বিধান-শামসুদ্দোহা বিজয়ী

রাঙামাটির তিন উপজেলায় অন্নসাধন-বিধান-শামসুদ্দোহা বিজয়ী

রাঙামাটির তিন উপজেলায় অন্নসাধন-বিধান-শামসুদ্দোহা বিজয়ী

বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটির চার উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে কোন প্রকার বিরতি ছাড়াই বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোট গ্রহণ। প্রথম ধাপে রাঙামাটি সদর, বরকল, জুরাছড়ি এবং কাউখালীতে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটে ৪ উপজেলায় ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে জনসংহতি সমিতি সমর্থিত প্রার্থী অন্ন সাধন চাকমা দোয়াত কলম মার্কায় ১৪,৮৮৫ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট বিপ্লব চাকমা উট মার্কায় পেয়েছেন ১০,০২৯ ভোট, মো. শাহজাহান কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ৪,২০৭ ভোট, পঞ্চানন ভট্টাচার্য জোড়া ফুল মার্কায় ১,২৭৪ ভোট এবং সুফিয়া কামাল ঝিমি আনারস প্রতীকে ভোট পেয়েছেন ৪৫৭ ভোট।

বরকল উপজেলা পরিষদ নির্বাচনে জেএসএস সমর্থিত প্রার্থী বিধান চাকমা দোয়াত কলম মার্কায় ১১,৩২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সন্তোষ কুমার চাকমা আনারস মার্কায় পেয়েছেন ৬,৬৭৭ ভোট। তবে তিনি ভোট বর্জন করেন।

এদিকে কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. শামসুদ্দোহা চৌধুরী আনারস মার্কায় ২৩,৬৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মংসুইউ চৌধুরী ঘোড়া মার্কায় পেয়েছেন ১১,৫৭৭ ভোট।

অন্যদিকে জুরাছড়ি উপজেলা পরিষদে সাতটি হেলিসর্টিং কেন্দ্র থাকায় অফিসিয়ালি ফলাফল প্রকাশ করা হয়নি।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ