26 C
আবহাওয়া
৮:৪৫ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে বজ্রপাতে আহত কৃষকের মৃত্যু

বোয়ালখালীতে বজ্রপাতে আহত কৃষকের মৃত্যু

বোয়ালখালীতে বজ্রপাতে আহত কৃষকের মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে বজ্রপাতে আহত কৃষক উত্তম চৌধুরী (৫৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বুধবার (৮ মে) দিবাগত রাত দেড়টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন পাঁচলাইশ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান।

মৃত কৃষক উত্তম চৌধুরী আমুচিয়া ইউনিয়নের পূর্ব ধোরলা গ্রামের মৃত লাল মোহন চৌধুরীর ছেলে।

এর আগে সোমবার (৬ মে) বিকেল ৩টার দিকে কালবৈশাখীর ঝড়ের কারণে বজ্রপাত হয়। জমিতে ধান কাটার সময় উত্তম চৌধুরী বজ্রপাতে ঝলসে যান। তাকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে পাঠান।

চমেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের প্রধান ডা. রফিক উদ্দিন আহমদ বলেন, ওই ব্যক্তির শরীরের ২০ শতাংশ পুড়ে যায়, ক্ষতিগ্রস্ত হয় শ্বাসনালী।

এদিকে, একই দিনে কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে বৈদ্যুতিক মিটার পড়ে পোপাদিয়া ইউনিয়নের আকুবদণ্ডী গ্রামের সারিকা সানাউল্লাহ (৩৩) নামে এক মহিলা মাথায় আঘাত পান। গাছ পড়ে সারোয়াতলী ইউনিয়নের মো. নাসিমা আকতার (৩৬) এবং ঘরের ছাউনি থেকে নিচে পড়ে আহত হন পোপাদিয়ার সৈয়দপুর গ্রামের রাশেদা বেগম (৫০)। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ