30 C
আবহাওয়া
৭:০৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত

তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৩ পুলিশ সদস্য আহত

বিএনএ, ঢাকা: রাজধানীর তুরাগ এলাকায় তালাক দেওয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। তার নাম আকলিমা বেগম (২২)। খবর পেয়ে পুলিশ টঙ্গীর একটি হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত আকলিমা ভোলার দুলারহাট উপজেলার আহম্মদপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। তিনি তুরাগের আহালিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। পেশায় তিনি একটি টেইলার্সে কাজ করতেন।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।তিনি জানান, শনিবার (২৪ ডিসেম্বর) রাতে তুরাগের আহালিয়া এলাকায় মোস্তফা কসাইয়ের বাসার সামনে রাস্তায় আকলিমাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তার স্বামী একরাম হোসেন।পরে আকলিমাকে গুরুতর আহতাবস্থায় লোকজন টঙ্গীর একটি হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার দায়িত্বরত চিকিৎসক আকলিমাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, সাড়ে তিন থেকে চার বছর আগে আকলিমার সঙ্গে একরামের বিয়ে হয়। বিভিন্ন কারণে তাদের ঝগড়া লেগেই থাকতো। একপর্যায়ে চার মাস আগে আকলিমা আইনানুযায়ী একরামকে তালাক দেন। এ ঘটনার সময় আকলিমা ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হওয়ার পর রাস্তায় তাকে হত্যা করেন একরাম। তবে একরামকে গ্রেফতার করার পর বিস্তারিত জানা যাবে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ