ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনী: ফেনীর ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মজুমদার। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন তিনি।এ  সময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম মিজানুর রহমান মজুমদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরো পড়ুন

আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদার পরিদর্শন শেষে হাসপাতালের সার্বিক পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, সকল শ্রেণীপেশার মানুষের স্বাস্থ্য উন্নয়ন ও স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সরকার কাজ করছে।বিশেষ করে তৃণমূল পর্যায়ে যে সকল অসচেতন মানুষগুলো রয়েছে তাদেরকে স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য সচেতন বার্তাগুলো স্বাস্থ্যকর্মীদের পৌঁছে দিতে তিনি সকল স্বাস্থ্য কর্মীদের প্রতি আহ্বান জানান।
ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন আ'লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

উক্ত হাসপাতালের এ পরিবর্তনের নেপথ্য কারিগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃরুবাইয়াত বিন করিম। পরিবেশগত উন্নতি ছাড়াও স্বাস্থ্যসেবায়ও অনন্য অবদান রেখে চলেছে স্বাস্থ্য কমপ্লেক্সটি। সীমিত সামর্থ্যের মধ্যেই সেবার ক্ষেত্রেও যুগান্তকরী পরিবর্তন এসেছে। স্বাভাবিক প্রসব, সিজারিয়ান অপারেশন, প্রসব–পূর্ব ও পরবর্তী সেবা, হাসপাতাল ব্যবস্থাপনাসহ অন্যান্য সেবা দিয়ে যাচ্ছে।
আরও পড়ুন : বেনেলাক্স-২৩ ডেলিগেট চেয়ারম্যান হলেন মিজানুর রহমান মজুমদার

পরে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিমের অনুরোধে শিল্পপতি মিজানুর রহমান মজুমদার শ্রীচন্দ্রপুর কমিউনিটি ক্লিনিকের সংযোগ সড়ক নির্মানের জন্য ২৫হাজার টাকা অনুদান প্রদান করেন।

আরও পড়েন :  ক্ষুদ্র ৮শ কৃষককে সার ও বীজ দিলেন মিজানুর রহমান মজুমদার

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি