28 C
আবহাওয়া
৮:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাষ্ট্রপতির ছেলের ড্রাইভারকে মারধর: প্রতিবেদন ১৯ সেপ্টেম্বর

রাষ্ট্রপতির ছেলের ড্রাইভারকে মারধর: প্রতিবেদন ১৯ সেপ্টেম্বর


বিএনএ, ঢাকা( আদালত প্রতিবেদক): গাড়ির হর্ন দেওয়ায় উত্তেজিত হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত চালক মো. নজরুল ইসলামকে মারধরের অভিযোগ করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৯ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার(২৫ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলামের আদালত এদিন ধার্য করেন।

এ মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী কৌশিক সরকার সাম্যসহ অজ্ঞাত ৪/৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এদিন এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত প্রতিবেদন দাখিল করেনি। এজন্য আদালত নতুন এদিন ধার্য করেন। এর আগে গত ২৭ জুন মারধর ও হত্যার হুমকির অভিযোগে প্রধানমন্ত্রী কার্যালয়ের ড্রাইভার ভুক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ২৬ জুন সন্ধ্যা ৭টার দিকে ড্রাইভার নজরুল ইসলাম বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির নাতি ইসা আব্দুল্লাহকে (৮) প্রাইভেট পড়াতে রাজধানীর ওয়ারী থানার চামু ডেল্টার মোড়ে নিয়ে যান। সেখানে রাষ্ট্রপতির নাতিকে নামিয়ে দেন। এরপর বঙ্গভবনের উদ্দেশ্যে রওনা দিলে ওয়ারী থানার চামু ডেল্টার মোড় থেকে টিপু সুলতান রোডের মাথায় পৌঁছালে তখন আসামি কৌশিক সরকার সাম্য মোবাইলে কথা বলতে বলতে রাস্তা দিয়ে যাচ্ছিল।

এ সময় গাড়ির ড্রাইভার নজরুল পেছন থেকে হর্ন দিলে আসামি উত্তেজিত হয়ে গাড়ির দিকে আসেন এবং বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে ড্রাইভারের মুখে থুথু নিক্ষেপ করে এবং গাড়ির পেছনে জোরে লাথি মারে আসামি কৌশিক। আসামির পরিচয় জানার চেষ্টা করলে সে উত্তেজিত হয়ে মোবাইলে অজ্ঞাত ৪/৫ জনকে ডেকে নিয়ে আসে।

এরপর আসামি কৌশিকসহ অন্যরা পরস্পর যোগসাজশে ভুক্তভোগী নজরুলকে গুরুতর আঘাত করার উদ্দেশ্যে মুখে ও পিঠে এলোপাতাড়ি মারপিট করে। পরে আসামিরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

বিএনএ নিউজ/ এসবি, ওজি , এইচএএম

Loading


শিরোনাম বিএনএ