Bnanews24.com
Home » রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী আহত
টপ নিউজ রাজধানী সব খবর

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কলেজ শিক্ষার্থী আহত

রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আরাফাত কাউছার (২২) নামে এক কলেজশিক্ষার্থী আহত হয়েছেন।সোমবার (২৫ জুলাই) দুপুর ১২টার দিকে মোহাম্মদপুর বটতলা পুলপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত কাউছারের বাসা বটতলা পুলপাড়ে।

আহত কাউছার জানান, দুপুর ১২টার দিকে বাসা থেকে বের হয়ে পাশে একটি গলির ভেতরে যান। এ সময় একই এলাকার রাজ, পারভেজ ও রাজিবসহ কয়েকজন যুবক তার পকেট হাতাতে থাকেন এবং মোবাইল ফোন নেওয়ার চেষ্টা করেন। বাধা দিতেই পেছন থেকে পিঠে ও হাতে ছুরিকাঘাত করেন। পরে দৌড়ে বাসার কাছে চলে যায়। তবে মোবাইল ফোন নিতে পারেনি। যারা ছুরিকাঘাত করেছেন তারা সবাই বটতলা এলাকাতেই থাকেন।

আহত কাউছারের বাবা মো. মানিক মিয়া জনান, কাউছার মিরপুর কলেজে অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী। জানতে পেরেছি বাসার কিছুটা অদূরে কয়েকজন যুবক তাকে ছুরিকাঘাত করেছে। কেন ছুরিকাঘাত করেছে তা এখনও জানতে পারিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, আহত কাউছারের পিঠে ও ডান হাতে ছুরিকাঘাত রয়েছে। তার অবস্থা গুরুতর।তার চিকিৎসা চলছে।

বিএনএ/এমএফ