35 C
আবহাওয়া
৯:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে মাদক সেবন করিয়ে ধর্ষণের অভিযোগ

ধামরাইয়ে মাদক সেবন করিয়ে ধর্ষণের অভিযোগ

চার বছরের মেয়েকে মাসের পর মাস যৌন নির্যাতন; পিতা গ্রেপ্তার

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে আষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণের পর চারদিন আটকে রেখে ইয়াবা খাওয়ায়ে শিপন আহম্মেদ (২১) নামে এক যুবক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মেয়ের বাবা ধামরাই থানায় একটি অপহরণের জিডি করেছিলেন।

সোমবার (২১ মার্চ) রাতে সানোড়া ইউনিয়নের কালামপুর এলাকার হারুণ জেনারেল হাসপাতালের পিছনে মোঃ দেলোয়ার হোসেনের বাড়ীতে এমন ঘটনাটি ঘটে। এই ঘটনার পর থেকে শিপন পলাতক রয়েছে।

অভিযুক্ত মোঃ শিপন আহম্মেদ ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের মাকরখোলা গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে। তারা বর্তমানে কালামপুর হারুণ জেনারেল হাসপাতালের পিছনে বাড়ী করে বসবাস করছে।

জানা গেছে, গত ১৬ মার্চ সকাল বেলা বাড়ী থেকে আমাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিকীর ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে যান। সেখান থেকে শিপন তার বন্ধুদের সহযোগিতায় স্কুল ছাত্রীকে তুলে নিয়ে বাসনা গ্রামের অটোরিকসা চালক মোঃ মনির হোসেনের বাড়ীতে রাখে। পরে মেয়েটিকে রাতে ইয়াবা খাওয়ায় তার সাথে দৈহিক মেলামেশা করে।

ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর বাবা আক্কাস আলী বলেন, আমার মেয়ে স্কুল থেকে বাড়ি ফিরে না আসায় প্রথমে আত্মীয়-স্বজনের বাসায় খোঁজ করি। কোথাও না পেয়ে ধামরাই থানায় গিয়ে একটি নিখোঁজ জিডি করি। পরে নিখোঁজের চারদিন পর বুধবার আমার মেয়েকে উদ্ধার করা হয় রিকসা চালক মনিরের সাহায্যে। এরপর অপহরণ ও ধর্ষণকারী ছেলের বাসায় বসে টাকার বিনিময়ে মীমাংসার চেষ্টা করে স্থানীয় লোকজন। আমি টাকার বিনিময়ে মীমাংসা চাই না। আমার মেয়েকে অপহরণ করে চারদিন আটকিয়ে রেখেছিল শিপন। আমার মেয়ের দুর্নাম হয়েছে। এখন আমার মেয়েকে শিপনের বিয়ে করতে হবে।

বিয়ের বিষয়ে শিপনের মাকে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের জানান, আমার স্বামী বিদেশ থাকে। আমি ছেলেকে বিয়ের কথা বলেছি কিন্তু ছেলে রাজি হয়না। সে বলে টাকা দিয়ে মীমাংসা করতে। তাহলে আমি কি করবো।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ তৈমুর বলেন, মেয়েকে পেয়ে মেয়ের বাবা জিডি প্রত্যাহার করেছে।

ধামরাই অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান বলেন, আমাদের কাছে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আমরা মামলা নিব। তারপর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/ইমরান খান/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ