27 C
আবহাওয়া
৮:১৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জাল টাকা উদ্ধার:সাহেদ-মাসুদের বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য

জাল টাকা উদ্ধার:সাহেদ-মাসুদের বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য

সাহেদ-মাসুদের বিরুদ্ধে ৫ জনের সাক্ষ্য

বিএনএ, ঢাকা (আদালত প্রতিবেদক): জাল টাকা উদ্ধারের ঘটনায় করা মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ও মাসুদ পারভেজের বিরুদ্ধে পাঁচ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ঢাকার অতিরিক্ত তৃতীয় মহানগর দায়রা বিচারক রবিউল আলমের আদালতে সাহেদ-মাসুদের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন পাঁচজন। তারা হলেন- বাংলাদেশ ব্যাংকের উপ-ব্যবস্থাপক এনামুল হক, নির্বাহী পরিচালক আওলাদ হোসেন, জনৈক ইফফাত শারমীন, তারা মিয়া ও শাহীন মিয়া।আদালত পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ৪ এপ্রিল দিন ধার্য করেছেন। অপরদিকে সাক্ষ্য দিতে মামলার তিন তদন্ত কর্মকর্তাকে সমন দিয়েছেন আদালত।
তারা হলেন- মামলার প্রথম তদন্ত কর্মকর্তা কাওছার আহম্মেদ, দ্বিতীয় তদন্ত কর্মকর্তা মিলন কুমার হাওলাদার ও শেষ তদন্ত কর্মকর্তা জাকির হোসেন। তারা তিনজনই রাজধানীর উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই)

গত বছরের ১৫ জুলাই রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে সাহেদের একটি ফ্ল্যাটে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে জাল টাকা উদ্ধার করা হয়। ওই ঘটনায় উত্তরা পশ্চিম থানার র‌্যাব-১ কর্মকর্তা মজিবুর রহমান বাদী হয়ে একটি মামলা করেন।

উল্লেখ্য,২০২০ সালের ১৫ জুলাই সাতক্ষীরা সীমান্ত এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে ঢাকা আনা হয়। তার বিরুদ্ধে করোনা সার্টিফিকেট জালিয়াতি, অস্ত্র মামলাসহ কয়েকটি মামলা দায়ের করা হয়।ওই বছরের ২৮ সেপ্টেম্বর একটি অস্ত্র মামলায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বিএনএ নিউজ/এসবি, ওজি 

Loading


শিরোনাম বিএনএ