31 C
আবহাওয়া
৪:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় আক্রান্ত আমির খান

করোনায় আক্রান্ত আমির খান

আমির

বিনোদন ডেস্ক: একের পর এক করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন বলিউডের তারকারা। গত কয়েকদিনে কার্তিক আরিয়ান, রণবীর কাপুর, সঞ্জয় লীলা বানসালি, সিদ্ধান্ত চতুর্বেদি, সতীশ কৌশিক ও আশিষ বিদ্যার্থী আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো ‘মিস্টার পারফেকশনিস্ট’খ্যাত আমির খানের নাম।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, আমির খানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী করোনাবিধি মেনে চলছেন এই অভিনেতা।

বুধবার (২৪ মার্চ) আমির খানের মুখপাত্র জানান, আমির খানের করোনা পজিটিভ এসেছে। বর্তমানে নিজবাড়িতে কোয়ারেন্টাইনে আছেন। তার শারীরিক অবস্থা ভালো। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদের সবাইকে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে করোনা পরীক্ষা করতে বলেছেন। একইসঙ্গে ভক্তদের ভালোবাসা এবং প্রার্থনার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

আমির খান সম্পূর্ণ সেরে উঠলে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।‌ সিনেমাটিতে তার বিপরীতে আছেন কারিনা কাপুর খান। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন আমির খান, কিরণ রাও ও ভায়াকম-১৮ স্টুডিও। এটি চলতি বছরের বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ