29 C
আবহাওয়া
৮:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মেসির জোড়া গোলে বার্সার দাপুটে জয়

মেসির জোড়া গোলে বার্সার দাপুটে জয়

মেসি ২ ম্যাচ নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক: অপ্রতিরোধ্য প্রথমার্ধের পর লা লিগায় লিওনেল মেসির জোড়া গোলে এলচেকে ৩-০ তে ঘরের মাঠে হারালো বার্সেলোনা। শীর্ষ দল আতলেতিকো মাদ্রিদকে নাগালের মধ্যেই রাখলো তারা।এই মৌসুমে ন্যু ক্যাম্পে তাদের অন্যতম বাজে প্রথমার্ধে কাতালানরা সুযোগ তৈরি করতে পারেনি বললেই চলে। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতে তারা ব্রেক থ্রু আনে। মেসির উদ্দেশ্যে মার্তিন ব্র্যাথওয়েট চমৎকার ব্যাকহিল করেন এবং আর্জেন্টাইন ফরোয়ার্ড বাকি কাজটা সারেন।

বুধবার ক্যাম্প ন্যুতে লিওনেল মেসির জোড়া গোলে ৩-০ গোলে জয় আদায় করে রোনাল্ড কোম্যানের দল। প্রথমার্ধ গোল শূন্যভাবে শেষ হলেও দ্বিতীয়ার্ধে বার্সা চেনা ছন্দে ফিরে তুলে নেয় প্রত্যাশিত জয়।মেসি জোড়া গোল করার পাশাপাশি সতীর্থের গোলে অবদানও রেখেছেন। ৪৮ ও ৬৮ মিনিটে গোল করেন মেসি। ৭৩ মিনিটে দলের তৃতীয় গোলটি করে জর্দি আলবা।

এই জয়ের সুবাদে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমাল বার্সা।২৪ ম্যাচে ১৫ জয় ও ৫ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে ওঠে এসেছে বার্সা। রিয়াল দুই পয়েন্ট বেশি নিয়ে আছে দ্বিতীয় স্থানে। এক ম্যাচ কম খেলা আতলেতিকো মাদ্রিদ ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে। এলচে ২২ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে আছে ১৮তম স্থানে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ