24 C
আবহাওয়া
৯:০০ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে অ‌ভিযানের ১০ মি‌নিটের মাথায় অটো‌রিক্সার দখলে রোড!

মিরসরাইয়ে অ‌ভিযানের ১০ মি‌নিটের মাথায় অটো‌রিক্সার দখলে রোড!

মিরসরাইয়ে অ‌ভিযা‌নের ১০ মি‌নিটের মাথায় অ‌টো‌রিক্সার দখ‌লে রোড!

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে দখল ও যানজট মুক্ত করতে মিরসরাই উপজেলা সড়‌কের মুখে ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা ক‌রা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জে‌রিন ভ্রাম‌্যমাণ আদালতের মাধ‌্যমে ৫টি ব‌্যবস‌া প্র‌তিষ্ঠানকে ২৮ হাজার ট‌াকা জ‌রিমানা করেছেন।

এছাড়া সড়কের মুখে যানজট নিরসনে অ‌বৈধ অটো‌রিক্সা অপসারণ করেন। কিন্তু অ‌ভিযান শেষ না হ‌তেই ১০ মি‌নি‌টের ম‌ধ্যেই ফের সড়কের মুখে অবস্থান নেয় শ’খানেক অ‌টোরিক্সা।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে মিরসরাই উপজেলা সড়ক ও মিরসরাই পৌরবাজার মহাসড়ক এলাকায় এই ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা করা হয়।

আরও পড়ুন: ফটিকছড়িতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভ্রাম‌্যমাণ আদালতের মাধ‌্যমে ফুটপাত দখল করে পণ্য রাখার অপরাধে ৫ দোকা‌নিকে মোট ২৮ হাজার ট‌াকা নগদ জ‌রিমানা করা হয়। এ সময় ত‌াদেরকে সতর্ক করা হয় একই অপরাধ পুনরায় করলে হাজতবাসের শা‌স্তি দেয়া হতে পারে বলে হুঁশিয়ারি দেওয়া হয়।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম‌্যা‌জিস্ট্রেট মাহফুজা জে‌রিন জানান, ইতিম‌ধ্যে একা‌ধিক ভ্রাম‌্যমাণ আদালত প‌রিচালনা করে ফুটপাত দখলদারদের জ‌রিমানা করা হলেও পুনরায় তা‌দের অনেকেই ফুটপাত দখলে নিয়ে পণ্য সাজায়। যারা পুনরায় ফুটপাত দখল করেছে তাদের বিরুদ্ধে অ‌ভিযান পরিচালনা করা হয়েছে। আর যারা সতর্ক হয়েছে তাদেরকে উপজেলা প্রশাসন বিভিন্নভাবে সহায়তা করেছে। কিন্তু যারা সতর্ক না হয়ে আবারো আইন অমান‌্য করবে ফুটপাত দখল করবে তাদের ব‌্যাপারে উপজেলা প্রশাসন আরো কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করতে বাধ‌্য হবে।

জনস্বার্থে এ ধর‌নের ভ্রাম‌্যমাণ আদালত নিয়‌মিত চলমান থাক‌বে।

আরও পড়ুন: মার খেলেন কোরআন পোড়ানো সালওয়ান

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ