37 C
আবহাওয়া
৯:৩৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভাসানচরে পানিতে ডুবে ৩ রোহিঙ্গা শিশুর মৃত্যু

ভাসানচরে পানিতে ডুবে ৩ রোহিঙ্গা শিশুর মৃত্যু

কক্সবাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

বিএনএ, নোয়াখালী: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচরে খেলতে গিয়ে লেকের পানিতে ডুবে তিন রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে নিহতদের মধ্যে দুইজন একই পরিবারের।

মঙ্গলবার (২৪ আগস্ট) সকাল সাড়ে ৯টায় ভাসানচরের চেয়ারম্যান দীঘির লেকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম

মৃত শিশুরা হলো- ৫৪ নম্বর ক্লাস্টারের বি ৯-১০ নম্বর কক্ষের দলিলুর রহমানের ছেলে মো. আনিসুর রহমান আনাস (৬), মো. জামাল হোসেন (৯) ও একই ক্লাস্টারের বি ১১-১২ নম্বর কক্ষের আবদুর সবুরের ছেলে মো. হাফসা (৫)।

পুলিশ জানায়, সকালে ৫৪ নং ক্লাস্টার থেকে জামাল হোসেন, আনিসুর রহমান, হাফসা ও জুনায়েদ নামের ৪ শিশু বের হয়ে চেয়ারম্যান দীঘি এলাকায় খেলতে যায়। খেলা অবস্থায় অসাবধানতাবসত পার্শ্ববর্তী একটি লেকের পানিতে পড়ে যায় জামাল, আনিস ও হাফসা। বিষয়টি দেখতে পেয়ে জুনায়েদ (৬) দৌঁড়ে এসে বিষয়টি ক্লাস্টারে থাকা লোকজনকে জানায়। খবর পেয়ে তারা লেক থেকে ডুবন্ত অবস্থায় ৩ শিশুকে উদ্ধার করে ভাসানচর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরসত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন,  তিন রোহিঙ্গা শিশু খেলতে গিয়ে চেয়ারম্যানদিঘির পাশের লেকে পানিতে পড়ে ডুবে যায়। এ সময় হাফসার বড় ভাই জুনায়েদ দৌড়ে গিয়ে পরিবারের সদস্যদের জানায়। পরে তাদের উদ্ধার করে স্বজনরা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ তিনটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ