29 C
আবহাওয়া
৮:৫৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বিএনএ, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে নুরুল মোস্তফা (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার (২২ জুলাই) টেকনাফের দক্ষিণ অলিয়াবাদ থেকে রাত ১০টায় তাকে আটক করা হয়।

আটক নুরুল মোস্তফা কক্সবাজারের টেকনাফ পৌরসভার ৫নং ওয়ার্ড অলিয়াবাদ এলাকার আকবর হোসেনের ছেলে।

সোমবার (২৪ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা।

তিনি জানান, শনিবার (২২ জুলাই) রাত ১০টার দিকে তার টিম টেকনাফ পৌরসভার দক্ষিণ অলিয়াবাদ এলাকায় ডিউটি করার সময় আসামী নুরুল মোস্তফাকে দক্ষিণ অলিয়াবাদ রফিক আলমের বাড়ীর দক্ষিণ পাশে রাস্তার ওপর আটক করা হয়। এসময় উপস্থিত দুইজন সাক্ষীর সামনে ডানহাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি অবৈধ মাদকদ্রব্য মিথাইল অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট ১০ হাজার পিস উদ্ধার ও জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ডিএনসির টেকনাফ বিশেষ জোনের উপ পরিদশর্ক তুন্তু মনি চাকমা টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ইতিপূর্বেও ইয়াবা বিক্রয় পাচার করে আসছে বলে স্বীকার করে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পূর্বেরও মামলা রয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ