30 C
আবহাওয়া
৭:২৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি-জামাত বাংলাদেশকে আবারও জঙ্গিদের আস্তানা বানাতে চায়- ড. নদভী এমপি

বিএনপি-জামাত বাংলাদেশকে আবারও জঙ্গিদের আস্তানা বানাতে চায়- ড. নদভী এমপি


বিএনএ,সাতকানিয়া:  সাতকানিয়ায় নানা কর্মসূচির পালনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ। এ উপলক্ষে শুক্রবার (২৩ জুন) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

একইদিন বিকাল ৪টায় সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরীর সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেবের সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “দেশ বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের হাত ধরে যে কোন উপায়ে বিএনপি-জামাত জোট পুনরায় রাষ্ট্র ক্ষমতা দখলে নিতে চায়। তারা এদেশকে আবার জঙ্গীদের আস্তানা বানাতে চায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। দেশকে এগিয়ে নেয়ার জন্য শেখ হাসিনার এবং আওয়ামী লীগের বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে দেশকে এগিয়ে নিতে হবে।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, বিশিষ্ট আইনজীবি আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, এম হোসেন কবির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সম্পাদক মন্ডলীর সদস্য আবদুল মান্নান, শাহরিয়ার, নাঈমুল হক চৌধুরী, সেলিম উদ্দিন, সদস্য আইয়ুব চৌধুরী, মনজুর কামাল চৌধুরী ও হারুনুর রশিদ বাহাদুর প্রমুখ ।

সভায় সাতকানিয়া পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলরবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা সাতকানিয়া উপজেলা ও পৌরসভা সদরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। পরে উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম,এ, মোতালেব সিআইপি, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মো. নেজামউদ্দিন নদভীকে কেক কেটে খাওয়ান। পর্যায়ক্রমে নেতা কর্মীদের কেক  ও মিষ্টিমুখ করালেন এমপি ও উপস্থিত নেতারা।

বিএনএ/ সৈয়দ মাহফুজ-উননবী খোকন, ওজি

Loading


শিরোনাম বিএনএ