31 C
আবহাওয়া
১২:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে তরুণ-তরুণীকে জিম্মি, আটক ৪

ধামরাইয়ে তরুণ-তরুণীকে জিম্মি, আটক ৪

ধামরাইয়ে তরুণ-তরুণীকে জিম্মি, আটক ৪

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে চাঁদার দাবিতে তরুণ-তরুণীকে রাতভর আটকে রেখে নির্যাতনের অভিযোগে ৪ জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৪। ভুক্তভোগী ওই তরুণ-তরুণীকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকাল সাতটার দিকে ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। বিকেল পাঁচটার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ এর সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন, ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিন হাতকোড়া গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মো: আল আমিন (৩০), কৃষ্ণ পুরা গ্রামের মৃত মহর আলীর ছেলে মো: আরিফুজ্জামান পিন্টু (৩৬), বারবাড়িয়া গ্রামের মো: আব্দুস সাত্তারের ছেলে মো: আবু বকর সিদ্দিক (৩৫) ও চারিপাড়া গ্রামের মৃত আজিজুল হকের ছেলে মো: আরিফুল ইসলাম (৩৭)।

র‌্যাব জানায়, সাভারে ফোন মেরামেত শেষে গত সোমবার রাত ১১টার দিকে বারবাড়িয়া বাসস্ট্যান্ডে নামেন ওই তরুণী। এসময় সেখানে তার দেখা হয় পূর্বপরিচিত তরুণের সাথে। পরে তারা একত্রে ভুক্তভোগী তরুণীর বাড়ির দিকে যেতে থাকলে আসামীরা স্থানীয় মো: মোকলেছুর রহমানের বাড়ির সামনে তাদেরকে পথরোধ করে বিভিন্ন প্রশ্ন করে ও ভয়ভীতি দেখাতে থাকে। একপর্যায়ে তারা তাদেরকে মোকলেছুর রহমানের বাড়ির একটি কক্ষে নিয়ে জিম্মি করে আটকে রেখে ছবি তুলে নেয় ও সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সংবাদপত্রে প্রকাশ করার হুমকি দিয়ে তরুণের বাবার কাছে ফোন করে ১ লাখ ৫০ হাজার টাকা দাবি করে। টাকা না পেয়ে তারা ওই দুইজনকে রাত ভর আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

পরে সকালের দিকে ওই তরুণ টাকা আনার কথা বলে কৌশলে র‍্যাবকে বিষয়টি জানালে সিপিসি-৩ র‍্যাব-৪ এর একটি দল ঘটনাস্থলে গিয়ে দুইজনকে উদ্ধার করে ও এতে জড়িত ৪ জনকে আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল, ১টি বাজাজ পালসার মোটরসাইকেল ও চাঁদাবাজির নগদ ৩২,০০০ (বত্রিশ হাজার) টাকা জব্দ করে।

এ বিষয়ে মানিকগঞ্জ সিপিসি-৩ র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আরিফ হোসেন বলেন, আটকদের বিরুদ্ধে ধামরাই থানায় চাঁদাবাজির অভিযোগে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

বিএনএনিউজ/ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ