35 C
আবহাওয়া
১০:৩৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজশাহীতে খাদ্য বিতরণ

রাজশাহীতে খাদ্য বিতরণ

রাজশাহীতে খাদ্য বিতরণ

বিএনএ, রাজশাহী : রাজশাহী রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে  করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ৯টি উপজেলায় ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মঝে রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে বিভাগীয় কমিশনার ড. মোঃ হুমায়ূন কবীর খোন্দকার প্রধান অতিথি হিসেবে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর পক্ষে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শনিবার (২৪ এপ্রিল)     জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা প্রশাসনের আয়োজনে দিনমজুর, ছিন্নমূল, হিজড়া, হরিজনসহ রাজশাহী সিটি কর্পোরেশনের বস্তি এলাকার ২০০টি অসহায়, দুস্থ ব্যক্তি ও পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে প্রতিজনকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিড়া, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ৫০০ গ্রাম করে সয়াবিন তেল প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আপনারা সরকারি নির্দেশনা মেনে চলুন।  আপনারা স্বাস্থবিধি মেনে চলবেন, মাস্ক পরিধান করবেন। অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ ধরণের সহায়তা প্রদান অব্যাহত থাকবে।

জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাহানা আক্তার জাহানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএননিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ