37 C
আবহাওয়া
৬:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় ১৩শ মানুষ পেলেন মিজানুর রহমানের ইফতার সামগ্রী

ছাগলনাইয়ায় ১৩শ মানুষ পেলেন মিজানুর রহমানের ইফতার সামগ্রী

ছাগলনাইয়ায় ১৩শ মানুষ পেলেন মিজানুর রহমানের ইফতার সামগ্রী

ফেনী প্রতিনিধি : ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষে তৃতীয় ধাপে ১৩শ অসহায় ও অস্বচ্ছল মানুষ পেলেন মিজানুর রহমান মজুমদারের ইফতার সামগ্রী। ছাগলনাইয়া উপজেলার ২০,০০০ অসহায় ও দু:স্থ লোকের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এর উদ্দেশ্য বাস্তবায়নে শনিবার(২৩মার্চ )সকাল থেকে দুপুর পর্যন্ত তৃতীয় ধাপে পাঠাননগর ইউনিয়নের ৫ টি পয়েন্ট পাঠাননগর বাজার, কাছারী বাজার, গতিয়া সোনাপুর, বাংলাবাজার ও দাইয়াবিবি আজিম উদ্দিন আহমেদ মাদ্রাসা মাঠে সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদারের ব্যক্তিগত উদ্যোগে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

মানুষ মানুষের জন্য, পিছিয়ে পড়া মানুষকে এগিয়ে নেয়ার লক্ষ্যে আমার সকল সহযোগিতা 
মানুষ মানুষের জন্য, পিছিয়ে পড়া মানুষকে এগিয়ে নেয়ার লক্ষ্যে আমার সকল সহযোগিতা

 

প্রধান অতিথি হিসেবে ইফতার সামগ্রী বিতরণ উদ্বোধন করেন, সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার। বিশেষ অতিথি ছিলেন, সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন মজুমদার বুলবুল, ফাউন্ডেশনের অন্যতম সদস্য পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক এম নুরুল হোসাইন মজুমদার খোকা ও এম রবিউল হোসেন বাবু, ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন বুলবুল ও এডভোকেট আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া।

এতে সভাপতিত্ব করেন পাঠাননগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এয়ার আহাম্মদ ভূঁইয়া।

উপস্থিত ছিলেন, ফেনী জেলা যুবলীগের সহ-সম্পাদক নুরুল আফসার কামরুল ভূঁইয়া, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম মিলন, সাবেক সাধারণ সম্পাদক রফিক ভূঁইয়া, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, ইউপি সদস্য আবু জাফর সরওয়ার টিটু ও জয়নাল আবদীন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি দেলোয়ার হোসেন ভূঁইয়া, সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন রিন্টু, আবুল খায়ের চৌধুরীসহ আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

পাঠাননগর ইউনিয়ন এর আওয়ামী লীগ,যুবলীগ ছাত্রলীগ ও সহযোগী অংগ সংগঠনের কায়িক সহায়তায় এ কাজ সম্পন্ন হয়।

সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার জানান, আজ ১৩শ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে পুরো উপজেলায় মোট ২০হাজার মানুষকে ইফতার সামগ্রী উপহার প্রদান করা হবে। সুলতান আহাম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর চেয়ারম্যান হিসেবে মিজানুর রহমান মজুমদার সকালে নিজেদের বাড়িতে অনানুষ্ঠানিক ভাবে ইফতার সামগ্রী বিতরণ এর শুভারম্ভ করেন।

এসময় তার বাবা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম সুলতান আহাম্মেদের মেঝোপুত্র মহিউদ্দিন মজুমদার বুলবুল, নুরুল হোসেন খোকা, প্রত্যেকে অসহায় ও দু:স্থ মানুষের হাতে হাতে ইফতার সামগ্রী তুলে দেন।

নিজামউদ্দিন, এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ