31 C
আবহাওয়া
১:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর কদমতলীতে ফাহমিদা ফারুকী এশা (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিএনএ, ঢাকা: রাজধানীর কদমতলীতে ফাহমিদা ফারুকী এশা (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ, মাদকাসক্ত স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় এশাকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে এশার স্বামী আল ইমরান সাব্বির পলাতক।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে কদমতলী জিয়া সরণি এলাকার ৩৪/৫ মাহী আলম চৌধুরীর বাড়ির পঞ্চমতলার একটি ফ্ল্যাট থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় এশাকে উদ্ধার করা হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এশা দুই কন্যাসন্তানের জননী।

এশার বাবা ওমর ফারুক সিকদার জানান, অনেকবার চেষ্টা করেও মেয়েকে ফোনে পাচ্ছিলাম না। ফোন বন্ধ। পরে মেয়েজামাইকে ফোন দিলে তার ফোনও বন্ধ পাই। পরে এশার মাকে ওই বাসায় পাঠালে ওর শাশুড়ি দরজা খুলে বের হন। এশার বিষয় জিজ্ঞেস করলে, রুমে আছে বলেন। রুমে গিয়ে এশার মা দেখেন মেয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলে রয়েছে।
স্ত্রীর কল পেয়ে তিনি দ্রুত ঘটনাস্থলে যান এবং পরে পুলিশকে খবর দেন বলে জানান।

তিনি আরও বলেন, সাব্বির মাদকাসক্ত ছিলেন। তার একটি মেয়ের সঙ্গে পরকীয়া ছিল। এ নিয়ে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। তার মেয়েকে জামাইসহ শ্বশুর বাড়ির লোকজন হত্যা করেফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছে।

এ ঘটনায় পাঁচজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-৫০।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

বিএনএ/ আজিজুল, ‍ওজি

Loading


শিরোনাম বিএনএ