26 C
আবহাওয়া
১০:৪২ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » অটোরিকশার ধাক্কায় আহত বিএনপিকর্মীর মৃত্যু

অটোরিকশার ধাক্কায় আহত বিএনপিকর্মীর মৃত্যু

দুর্ঘটনা

বিএনএ, ঢাকা: রাজধানীর নয়াপল্টনে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় আহত অনিতা বিশ্বাস (৫৫) নামের এক বিএনপিকর্মী মারা গেছেন। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগর ওয়ান স্টপ ইমার্জেন্সি সেন্টারে (ওএসইসি) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছেলে তাপস বিশ্বাস জানান, তার মা গত ১৮ ফেব্রুয়ারি বিএনপির কর্মসূচিতে অংশ নিতে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে যান। পার্টি অফিসের পৌঁছামাত্র দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের ওএসইসিতে ভর্তি করা হয়। আজ শুক্রবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
অনিতা বিশ্বাস ওয়ারীর গোলাপবাগ এলাকার নিজ বাসায় থাকতেন। তার স্বামীর নাম অমূল্য বিশ্বাস। এ বিষয়ে পল্টন থানায় একটি মামলা করা হয়েছে মামলা নম্বর ৩৫।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ