29 C
আবহাওয়া
৩:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

চট্টগ্রামে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

চট্টগ্রামে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ( ২৩ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে নগরীর কোতোয়ালি থানাধীন পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি দেশীয় এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুইটি টিপ ছোরা।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার মুরাদনগর থানার ভাঙ্গানগর মুক্তু মিয়ার বাড়ির মৃত আহসান উদ্দিনের ছেলে মো. আনোয়ার হোসেন(৩৪), কোতোয়ালি থানার এনায়েতবাজার কলিম উল্ল্যাহ মাস্টার বাড়ির জহির আহম্মেদ বাবুলের ছেলে বশির আহম্মেদ রনি (৩৫) এবং বরগুনা সদরের পুরাঘাটা আমজাদ সিকদারের বাড়ির মৃত জাহাঙ্গীরের ছেলে মো. আবুল হোসেন সজীব (২৮)।

এদের মধ্যে আনোয়ারের বিরুদ্ধে ডবলমুরিং, হালিশহর, কোতোয়ালি ও চাঁন্দগাও থানায় অস্ত্র, ছিনতাই ও ডাকাতির প্রস্তুতির ১১টি, রনির বিরুদ্ধে কোতোয়ালি  থানায় অস্ত্র আইন ও পেনাল কোড ১৮৬০ এর ৩৯৯/৪০২ ধারায় ৪টি এবং সজীবের বিরুদ্ধে কোতোয়ালি ও বরগুনার সদর থানায় অস্ত্র সহ দন্ডবিধি আইনে ৩টি মামলা আছে।

কোতোয়ালি থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্র-শস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মামলা দায়েরের পর তাদের আজ আদালতে চালান দেওয়া হযেছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ