26 C
আবহাওয়া
৪:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

চট্টগ্রামে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

চট্টগ্রামে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে মাদক মামলায় দুই জনকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড ভোগ করতে হবে তাদের।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামের অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁইয়ার আদালত এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আনোয়ারা উপজেলার রায়পুর এলাকার মৃত জেবন আহমেদের পুত্র মো. ইসহাক (৩৫) এবং বোয়ালখালী উপজেলার মৃত সাধন চন্দ্র সরকারের পুত্র শাম্বু নাথ সরকার (৩৭)। এর মধ্যে মো. ইসহাক পলাতক এবং শাম্বু নাথ সরকার রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, ‌মাদক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় আদালত তাদের ৫ বছরের কারাদণ্ড এবং ৫ হাজার টাকা করেছেন। জরিমানা অনাদায়ে তাদের আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি বলেন, কারাদণ্ডপ্রাপ্তদের মধ্যে মো. ইসহাক পলাতক রয়েছে। এছাড়া শাম্বু নাথের সাজা হওয়ার কারণে তাকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

উল্লেখ, ২০১৪ সালের ১৫ জুন সকালে কোতোয়ালী থানার নজরুল ইসলাম সড়কের মহানামা নামে একটি ফার্মেসীর সামনে ৫০০ পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তপন কান্তি শর্মা বাদি হয়ে কোতোয়ালী থানায় মাদক মামলা করেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ