31 C
আবহাওয়া
২:১৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে বিতর্ক,আইনী ব্যবস্থা নেয়ার ঘোষণা নাসিরের

বিয়ে বিতর্ক,আইনী ব্যবস্থা নেয়ার ঘোষণা নাসিরের

বিয়ে বিতর্ক,আইনী ব্যবস্থা নেয়ার ঘোষণা নাসিরের

বিএনএ ক্রীড়া ডেস্ক:বিয়ে নিয়ে বিতর্কের ইস্যুতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে উদ্ভুত পরিস্থিতিতে আইনি ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন।বুধবার (২৪ ফেব্রুয়ারি)রাজধানীর বনানীতে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

ক্রিকেটার নাসির বলেন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির ও তাকে নিয়ে মিথ্যা প্রচার করা হচ্ছে।স্ত্রীর দিকে কেউ আঙুল তুললে তা মেনে নেয়া হবে না। এতদিন ও শুধু তামিমা ছিল। এখন থেকে তামিমা হোসেন।কেউ কোনোভাবে তার বিরুদ্ধে কিছু বলুক, সেটি কাম্য নয়।সবারই মা-বোন আছে।তামিমার কি সুখে থাকার কোনো অধিকার নেই? যারাই যেখান থেকে কিছু বলবে তার আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সঠিক তথ্যটা সবার সামনে তুলে ধরতে গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়ে এই অলরাউন্ডার বলেন,এতো নাটক করার কিছু নেই।সোশ্যাল মিডিয়ায় এসে এতো কথা বলার তো কিছু নেই।

সে সময় নাসিরের স্ত্রী বিমানবালা তামিমা সুলতানা জানান, সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন তিনি। আগের বিয়ে এবং সন্তান থাকা ছাড়া বাকি সকল অভিযোগ মিথ্যা।২০১৬ সালে রাকিবকে তালাকের নোটিশ পাঠানো হলে ২০১৭ সালে সেটি কার্যকর হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তামিমা বলেন, তার এবং নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে সেই পেজ থেকে দেয়া হবে বলে জানান তিনি।

তাদের বিরুদ্ধে মামলা হয়েছে-এই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তাদের আইনজীবী জানান,আদালতে সব প্রমাণাদি উপস্থিত করা হবে।তারা গণমাধ্যমে মামলার খবর শুনেছেন, এখনও কোনও নোটিশ হাতে আসেনি। সংবাদ সম্মেলনে তাদের পক্ষে তালাকনামার কপি উপস্থিত সাংবাদিকদের হস্তান্তর করেন আইনজীবী।পাশাপাশি তাদের লিখিত বক্তব্যের কপিও দেন তিনি।

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন ক্রিকেটার নাসির।পরিকল্পনামাফিক জমকালো উদযাপনে সেদিন বিয়েটাও করেন তিনি।বিয়ের সপ্তাহ না গড়াতেই রাকিব হাসান নামে এক যুবক নাসিরের স্ত্রীর নামে জিডি করেন।রাকিবের অভিযোগ, নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে।নাসিরকে বিয়ের আগে তামিমা রাকিবকে ডিভোর্স দেননি। ওই সংসারে তাদের আট বছরের কন্যা সন্তান রয়েছে।

এদিকে, বুধবার ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করা হয়।মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে(পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

রাকিবের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বলেন, মামলায় তামিমা সুলতানা তাম্মিকে এক নম্বর ও ক্রিকেটার নাসির হোসেনকে দুই নম্বর আসামি করা হয়েছে। দণ্ডবিধি ১৮৬০ এর ৪৯৪, ৪৯৭, ৪৯৮, ৫০০ এবং ৩৪ ধারায় এ মামলা দায়ের করা হয়।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ