27 C
আবহাওয়া
৭:৪২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পার্টিতে জোর করিয়ে মদ পান, কিশোরীর মৃত্যু

পার্টিতে জোর করিয়ে মদ পান, কিশোরীর মৃত্যু

মদ

রাজধানীর কামরাঙ্গীরচরে নিজের জন্মদিনের পার্টিতে অসুস্থ হয়ে সুইটি আক্তার মম (১৫) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়েটির পরিবার পুলিশের কাছে অভিযোগ করেছে যে জন্মদিনের পার্টিতে তাকে জোর করে জুসের সঙ্গে মিশিয়ে অ্যালকোহল জাতীয় কিছু পান করানোয় তার মৃত্যু হয়েছে।

রোববার (২৩ জানুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করেন কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, সুইটি তার বাবা-মায়ের সঙ্গে কামরাঙ্গীরচর মুসলিমবাগ এলাকায় একটি ভাড়া বাসায় থাকতো। তার বাবার নাম মাহবুব, মা পারভীন। সুইটি অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে।

ওসি বলেন, পরিবারের থেকে আমরা জানতে পেরেছি, গত শুক্রবার (২১ জানুয়ারি) সুইটির জন্মদিন ছিল। অন্য এক জায়গায় বন্ধুরা তাকে নিয়ে জন্মদিনের পার্টি করে। সেখানে বন্ধুরা তাকে জোর করে জুসের সঙ্গে অ্যালকোহল জাতীয় কিছু পান করিয়ে দেয়। এরপর সে অসুস্থ হয়ে পড়ে। শনিবার দিনভর তাকে তেঁতুল খাওয়ানোর পর সুস্থ হয়নি। পরে বেশি অসুস্থ হয়ে পড়ায় রবিবার ভোরে সুইটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সুইটির মা গৃহকর্মী পারভিন বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। এ মামলায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনএনিউজ২৪/আহক/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ