24 C
আবহাওয়া
৪:৩২ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে ওযু করতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

বরিশালে ওযু করতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

বরিশালে ওযু করতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

বিএনএ, বরিশাল: বরিশালের বাবুগঞ্জে ওযু করতে গিয়ে মো. সুলতান হাওলাদার নামে (৮০) এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আসরের নামাজের অযু করতে গিয়ে নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন ওই বৃদ্ধ। শুক্রবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব পাংশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুলতান হাওলাদার ওই গ্রামের মৃত আর্শেদ হাওলাদারের ছেলে।

নিহতের ছেলে রেজাউল করিম বলেন, প্রতিদিনের মতো শুক্রবার আসরের নামাজের ওযু করার জন্য বাবা (সুলতান হাওলাদার) বাড়ির পুকুরে যান। এরপর বেশ কিছুক্ষণ পার হলেও তিনি ঘরে না আসায় পরিবারের সবাই মিলে বাবাকে খুঁজতে বের হই। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পানিতে বাবার জুতা আর মগ ভাসতে দেখতে পাই। তখন আমরা পুকুরে নেমে খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিই। ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধ্যায় বাবার মৃতদেহ উদ্ধার করে।

জানা যায়, তিনি আসরের নামাজ পড়ার জন্য পুকুরে ওযু করতে গিয়ে পড়ে যান। সুলতান হাওলাদার দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে পড়ে স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন।

ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের বাবুগঞ্জ স্টেশনের টিম জানান, খবর পেয়ে বাবুগঞ্জ ফায়ার সার্ভিস ও বরিশাল ডুবুরি দল গিয়ে ৭টার দিকে মৃতদেহ উদ্ধার করে। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ তার বড় ছেলের কাছে হন্তাস্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ