34 C
আবহাওয়া
১২:২৬ অপরাহ্ণ - মে ২৩, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে সিএনজি চালকের আত্মহত্যা 

রাউজানে সিএনজি চালকের আত্মহত্যা 


বিএনএ,  রাউজান (চট্টগ্রাম):  রাউজানে মমতাজুল হক নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার( ২৩ ডিসেম্বর) সকাল ১০ টায় রাউজান  বটতল বাজারের সিএনজি গ্যারেজ থেকে টিনের চালার এঙ্গেলের সঙ্গে দড়িতে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মমতাজ ওই ওয়াডের মৃত মো. আব্বাসের ছেলে৷ তিনি দুই মেয়ে এক ছেলে সন্তানের জনক বলে জানা গেছে। নারী কেলেঙ্কারির টাকা পরিশোধসহ ধার দেনায় হতাশাগ্রস্ত ছিলেন তিনি।

তার স্ত্রী শামসুন নাহার বলেন, প্রতিদিনের মতো ভোর ৬টায়  আমার স্বামী ছেলের ব্যবসা প্রতিষ্ঠান শাহ আমানত ট্রেডার্স অ্যান্ড মামা গ্যারেজের জন্য অকটেন, ডিজেলসহ তেল আনার কথা বলে ঘর থেকে বের হয়েছিলেন। মোবাইল ফোন ঘরে রেখে বের হন। এরপর গাড়ি রাখার গ্যারেজে তার গাড়ির ( চট্টগ্রাম-থ-১৩-৩১৭৫)  পাশে ঝুলন্ত মরদেহ দেখা যায়। এ সময় গ্যারেজের গ্রীল আংশিক খোলা ছিল।পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। তার স্বামীর কাছ থেকে জাহাঙ্গীর নামে এক ব্যক্তি ১ লাখ টাকা দাবি করেন। সেই টাকা পরিশোধ নিয়ে চিন্তায় ছিল।

নিহতের ছেলে মো. ফারুক বলেন, আমার বাবা বিয়ে করেছিলেন বলে শুনেছি, ওই নারীর কাবিন বাবদ ১ লাখ টাকা চেয়েছিলেন নিহতের দ্বিতীয় স্ত্রীর দূর সম্পর্কের আত্মীয় জাহাঙ্গীর।

রাউজান থানার উপপরিদর্শক (এস আই) সাব্বির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের আগে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাচ্ছে না। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল­াহ আল হারুন।

বিএনএ/ শফিউল আলম, ওজি

Loading


শিরোনাম বিএনএ