29 C
আবহাওয়া
১০:২৭ পূর্বাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » এমপি আনারের কন্যার আবেগঘন স্ট্যাটাস

এমপি আনারের কন্যার আবেগঘন স্ট্যাটাস


বিএনএ, ঝিনাইদহ : ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ উপজেলা) আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার খুন হন ভারতে। তার মৃত্যুতে মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বাবাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

বুধবার রাত ১০টায় ও আজ বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ৬টার দিকে তার ভেরিফায়েড ফেসবুকে আবেগঘন দুটি পোস্ট করেন।

প্রথম পোস্টে ডরিন লিখেছেন— ‘আব্বু তোমার অনেক কষ্ট হয়েছিল তাই না? তুমি তো আমাকে নিয়ে যেতে চেয়েছিলে, আমিই যাইনি। ভিসা ছিল না আমার। আমি তোমার কষ্টের ভাগ নিতে পারলাম না। তুমি কত কষ্ট পেয়েছ, এটা ভাবলে আমার বেঁচে থাকার ইচ্ছা শেষ। আমি তোমার এত আঘাত-ব্যথা সহ্য করতে পারি না। আল্লাহ কি নেই? এত কষ্ট দিয়ে কোনো মানুষ মানুষকে মারতে পারে বলে আমার জানা ছিল না। আমি বিচার চাই, আমি বিচার চাই। আমি ওদের লাশ দেখতে চাই নির্মমভাবে।’

বৃহস্পতিবার সকালের পোস্টে তিনি লেখেন, ‘আমি আব্বু ডাকতে পারি না। আমি তো এতিম। তুমি কি দেখতেছো আব্বু?’

গত ১২ মে দুপুরে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার চিকিৎসার জন্য দর্শনার গেদে বন্দর দিয়ে ভারতের কলকাতায় যান। ১৫ মে থেকে পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। গতকাল তার খুনের সংবাদ পাওয়া যায়। কলকাতার একটি অভিজাত ফ্ল্যাটে খুন হন তিনি।

এমপি আজিম ঝিনাইদহ-৪ আসন থেকে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক।

বিএনএনিউজ/এইচ.এম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ