28 C
আবহাওয়া
১০:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » গোপন ফাঁস করলেন নুসরাত

গোপন ফাঁস করলেন নুসরাত

নুসরাত

বিএনএ বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হওয়ার পরও বেশ এগিয়ে রয়েছেন ক্যারিয়ারে। ছেলে জন্মের দুই সপ্তাহ পার হওয়ার আগেই কাজে ফিরেন তিনি। আর বর্তমানে বেসরকারি একটি রেডিও চ্যানেলের উপস্থাপক হিসেবে কাজ করছেন নায়িকা। সেই অনুষ্ঠানেই অতিথি হয়ে নিজের সব গোপন কথা প্রকাশ করেন সাংসদ এ অভিনেত্রী।

অভিনেত্রীকে অনুষ্ঠানে এক ব্যক্তি প্রশ্ন করেন, চলতি বছর তার সবচেয়ে সাহসী পদক্ষেপ কী ছিল। জবাবে কোনো সময় না নিয়ে বলেন, আমি ঘণ্টায় ঘণ্টায়, মিনিটে মিনিটে বোল্ড স্টেপ নিতেই থাকি। তবে চলতি বছর সবচেয়ে সাহসী পদক্ষেপ বলা যেতে পারে নিজের মা হওয়ার জার্নিটা।

সাংসদ বলেন, মানসিক এবং শারীরিকভাবে অসম্ভব সব পরিবর্তনের অংশ হওয়া থেকে শুরু করে সেই সব মানিয়ে নেওয়া চারটে কথা নয়। গর্ভে সন্তান থাকাকালীন শরীরে হরমোনের তারতম্যের জন্য নিজের আবেগের উপর কোনো নিয়ন্ত্রণ থাকতো না আমার। অন্য সব মায়ের মতোই ছিলাম। ছোট ছোট বিষয়ে কারণে-অকারণে কেঁদে ফেলতাম। এমনকি বাড়ির গাছ মারা গেলেও কাঁদতাম। আবার কখনো কারণে-অকারণে খুশিও হতাম।

নায়িকা কিছুটা থেমে মাতৃত্বকালীন অবস্থায় শারীরিক পরিবর্তনের কথাও সরাসরি জানান। বলেন, যারা ভাবে যে আমি নাকের সার্জারি করেছি তাদের বলি, হরমোনের তারতম্যের কারণে নাকটা বড় হয়েছিল। চামড়ার রং টু টোন্ড হয়েছিল। তখন জেব্রার মতো লাগছিল। কিন্তু এখন সন্তান জন্মের পর ধীরে ধীরে আগের মতো হচ্ছে। সেই সময় যেভাবে ট্রলের শিকার হয়েছি, অসম্ভব মানসিক জোর না থাকলে সম্ভব হতো না। আর এটাই আমার জীবন। যা করেছি কোনো ভুল করিনি। আমার জীবন, আমি সিদ্ধান্ত নিয়েছি।

সাংসদ অভিনেত্রীর জীবন বরাবরই আলোচনায় থাকে। তবে সেই সব বিষয়কে কোনো পাত্তাই দেন না তিনি। আর এবার নিজের জীবন নিয়ে সরাসরি খোলামেলা কথা বলেই তার প্রমাণ দিলেন নুসরাত।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ