39 C
আবহাওয়া
৪:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » গ্যাস লিকেজ থেকে আগুন : ২ জনের মৃত্যু

গ্যাস লিকেজ থেকে আগুন : ২ জনের মৃত্যু

গ্যাস লিকেজ থেকে আগুন : ২ জনের মৃত্যু

বিএনএ,ঢাকা : রাজধানীর মুগদা এলাকার একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন লাগার ঘটনা ঘটে। এ সময় একই পরিবারের ৪ জন দগ্ধ হন। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মা ও তার শিশু সন্তান মারা গেছে। তারা হলেন প্রিয়াংকা (২৭) ও তার শিশু অরুপ (৮)। মঙ্গলবার ( ২৩ নভেম্ব) সকালে এ তথ্য নিশ্চিত করেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক মো বাচ্চু মিয়া।

তিনি জানান, গতকাল সোমবার দিবাগত রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট প্রথমেই মারা যায় শিশু সন্তান ও পরে মারা যান তার মা প্রিয়াঙ্কা। এই ঘটনায় সুধাংশু বৌদ্ধ ও শ্বাশুড়ি সেফালী রাণী বারৈ চিকিৎসাধীন রয়েছেন।

উল্ল্যখ, সোমবার সকাল পৌনে ৮টার দিকে দক্ষিণ মুগদা মাতব্বরগলির ৩৭ নম্বর ৫তলা বাড়ীর নিচতলায় গ্যাস লিকেজ থেকে আগুনের ঘটনা ঘটে। এতে স্বামী স্ত্রী ও সন্তানসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়।তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিইটে ভর্তি করা হয়েছে।

দগ্ধ প্রিয়াংকার বড় ভাই পলাশ বারৈ জানান, তার বোন পরিবারসহ গ্রামের বাড়ি শরিয়তপুর ভেদেরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামে থাকেন।বোন জামাইয়ের পেট ব্যাথার চিকিৎসার কারণে গত পরশু পরিবার নিয়ে ঢাকায় আসেন। মিটফোর্ডে হাসপাতালে চিকিৎসা নিয়ে মুগদায় শ্যালক পলাশের ওই বাসায় উঠেন। বাসাটিতে শুধু শেফালী রাণী থাকতেন।

তিনি আরও জানান, সকালে ঘুম থেকে উঠে প্রিয়াঙ্কা পানি গরম করতে রান্না ঘরে যায়। গ্যাসের চুলা চালু করে দিয়াশলাই জ্বালাতে রান্না ঘরে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে বাসায় থাকা তারা ৪জনই দগ্ধ হন তাদেরকে হাসপাতালে নিয়ে আসা হয়।

বার্ন ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, তাদের সবার অবস্থাই আশঙ্কাজনক। সবারই দগ্ধ ৩৫ শতাংশ উপরে হবে বার্ন ।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, সকালে নাস্তা বানাতে গিয়ে বাসার ভিতরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এতে চারজন দগ্ধ হয়েছে। ধারনা করা হচ্ছে সিলিন্ডার লিকেজ থেকে বাসায় জমে থাকা গ্যাসের আগুনে তারা দগ্ধ হয়েছেন। সোমবার দিবাগত রাতে মা ও ছেলে মারা যান। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল/এনএএম

Loading


শিরোনাম বিএনএ