Bnanews24.com
Home » নাটোরে উপজেলা চেয়ারম্যানের পিটুনিতে ছাত্রলীগ নেতার মৃত্যু
অপরাধ আওয়ামী লীগ টপ নিউজ রাজশাহী সারাদেশ

নাটোরে উপজেলা চেয়ারম্যানের পিটুনিতে ছাত্রলীগ নেতার মৃত্যু

নাটোরে উপজেলা চেয়ারম্যানের পিটুনি

বিএনএ ডেস্ক: নাটোরের নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের পিটুনিতে আহত ছাত্রলীগ নেতা জামিউল ইসলাম জীবন মারা গেছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। জামিউল ইসলাম জীবনের বোন জামাই আল আমিন এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবনের মৃত্যু হয়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অনেক চেষ্টা করেও জীবনকে বাঁচানো গেল না। দুপুর ১টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে ফেসবুক লাইভে দুর্নীতির অভিযোগ তোলেন উপজেলা ছাত্রলীগের সদস্য জামিউল ইসলাম জীবন। এতে ঘটনায় ক্ষিপ্ত হয়ে জীবন ও তার বাবা ফরহাদ হোসেনকে পিটিয়ে জখম করে আসাদুজ্জামান আসাদ।

গত সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে নলডাঙ্গা উপজেলার রামশাকাজিপুর আমতলী বাজারে জীবনকে লোহার রড ও লাঠি দিয়ে পেটান আসাদুজ্জামান আসাদ। উপজেলা চেয়ারম্যানের সাথে মারধর করেন তার ২ ভাই ও অজ্ঞাত পরিচয়ের আরও ৪ থেকে ৫ জন।

এ সময় বাধা দেয়ায় জীবনের বাবা ফরহাদ হোসেনকেও পেটানো হয়। আহতদের উদ্ধার করে সে রাতেই রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন ফরহাদ হোসেনকে ছাড়পত্র দেন চিকিৎসকরা। তবে জীবনকে পাঠানো হয় আইসিউতে।

এ ঘটনায় মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) জীবনের মা জাহানারা বেগম বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ তার ২ ভাইয়ের বিরুদ্ধে মামলা করেন।

বিএনএ/এ আর