27 C
আবহাওয়া
১০:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আনছি-স্বরাষ্ট্রমন্ত্রী

জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আনছি-স্বরাষ্ট্রমন্ত্রী

সরকারি বাসভবনে হামলার ঘটনায় দোষীদের শাস্তি হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ, ঢাকা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এনআইডি নিয়ে যেসব কথা হচ্ছে তা অবান্তর। আমরা জেনে বুঝেই এনআইডি সেবাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে আনছি। এখানে সবার মতামত রয়েছে। বিশেষজ্ঞদের পরামর্শও নেওয়া হয়েছে।জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা এখন যথাস্থানে আসছে ।অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে কারাবন্দিদের ১০০ সন্তানকে বৃত্তি প্রদান করা হয়।

বুধবার (২৩ জুন) দুপুরে রাজধানীর পুরাতন কারাগার কনভেনশন হলে কারাবন্দিদের সন্তানদের বৃত্তিপ্রদান অনুষ্ঠানে আয়োজিত এক অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, কারাগারকে সংশোধনাগারে পরিবর্তন করতে কাজ করছে সরকার। এরই মধ্যে বেশকিছু কাজ করা হয়েছে। কারাগারে থেকেই এখন পরিবারের সঙ্গে কথা বলতে পারছেন বন্দিরা। বিভিন্ন কাজের ব্যবস্থা করা হয়েছে, যেন জেলে থেকে মুক্তির পর কাজ করে খেতে পারেন।

সরকারি পর্যায়ে টিকটক বন্ধের আলোচনা চলছে জানিয়ে পরিবারের কর্তাব্যক্তিদের মন্ত্রী বলেন,  ছেলে মেয়েরা কোথায় কী করছে তা দেখবেন না? টিকটক করছে, লাইকি করছে, ভিডিও করছে, মাদক গ্রহণ করছে, নষ্ট হয়ে যাচ্ছে; এগুলো অভিভাবকদেরও দেখতে হবে। না পারলে আইনশৃঙ্খলা বাহিনীকে খবর দেবেন।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ