26 C
আবহাওয়া
৫:৫১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে ভাঙাই তৌসিফ-নিহার কাজ!

বিয়ে ভাঙাই তৌসিফ-নিহার কাজ!

বিয়ে

বিনোদন ডেস্ক: বিখ্যাত ঘটক শাকিল ভাইয়ের মেয়ে মুনতাহা। বাবার লিগ্যাসি ধরে আধুনিকতার সঙ্গে তাল মিলিয়ে ‘ম্যাচমেকার’ নামে ম্যারেজ অ্যাপস খুলেছে সে। যার মাধ্যমে বিয়ে প্রত্যাশী দু’টি হৃদয়ের মেলবন্ধন ঘটানো হয়।

অন্যদিকে ইফতেখারের একটি ইনভেস্টিগেশন ফার্ম আছে। যেখানে বিয়ের আগে কেউ চাইলে হবু বউ বা হবু জামাইয়ের অতীত সম্পর্কে খোঁজখবর নিতে পারে। ইফতেখার আর তার টিম খুবই দক্ষতার সঙ্গে তদন্ত করে নিখুঁত রিপোর্ট প্রদান করে।

এমন দুটি পেশা ও চরিত্র নিয়ে গড়ে উঠেছে ‘ম্যাচমেকার’ নাটকের কাহিনি। এটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। এতে মুনতাহা চরিত্রে অভিনয় করেছেন নাজনীন নিহা এবং ইফতেখার চরিত্রে তৌসিফ মাহবুব। বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন শেহজাদ ওমর, শাহবাজ সানী, রিসা চৌধুরী, শহীদুল্লাহ সবুজ, যাকি আহমেদ যারিফ প্রমুখ।

নির্মাতা জানান, রোমান্টিক ঘরানার নাটকটির গল্পে ভিন্ন ধারার দুই পেশার দুজন মানুষের মেলবন্ধন তুলে ধরা হয়েছে। যাদের কাজের ধরণ আলাদা হলেও বিয়ে ভাঙা ও গড়ার ক্ষেত্রে এ দুই প্রতিষ্ঠানেরই প্রভাব রয়েছে। নাটকে দুজনার মধ্যকার সম্পর্ক গড়ে ওঠে একটি বিয়ে ভাঙার মধ্য দিয়ে। নিহার একটি ক্লায়েন্ট হাতছাড়া হয়ে যায় তৌসিফের নেতিবাচক রিপোর্টের কারণে! এরপর ঘটতে থাকে দুটো প্রতিষ্ঠান, দুজন ব্যক্তি ও একটি বিয়েকে কেন্দ্র করে দারুণ সব ঘটনা।

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘ম্যাচমেকার’ ঈদুল ফিতরের অন্যতম বিশেষ চমক। ঈদ আয়োজনে সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ/হাসনা

Loading


শিরোনাম বিএনএ