26 C
আবহাওয়া
২:৪৪ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৩০

রাঙামাটিতে পৃথক সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৩০


বিএনএ, রাঙামাটি: পার্বত্য চট্টগ্রামের রাঙামাটিতে পৃথক সড়ক দূর্ঘটনায় পর্যটকসহ ৩০ জন যাত্রী আহত হয়েছেন।শুক্রবার(২৩ ফেব্রুয়ারি) সকালে কাউখালী উপজেলার চেলছড়া গ্রাম ও দুপুরে কাপ্তাই উপজেলার মুসলিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে কাউখালীর কচুখালী নিচপাড়া থেকে বড়ইছড়ি লিচুবাগানে যাওয়ার জন্য ৪০ জন যাত্রী নিয়ে জিপ গাড়িটি রওনা দেয়। গাড়িটি ঘাগড়া চেলছড়া এলাকায় পৌঁছালে দুর্ঘটনা কবলিত হয়। এতে ১৭ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করান।

অন্যদিকে দুপুরে কাপ্তাইয়ের ব্যাঙছড়ি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে চল্লিশ জন পর্যটকবাহী পিকনিকের একটি বাস উল্টে যায়। এতে ১৩ জন পর্যটক আহত হন। তারা সকলে চট্টগ্রাম থেকে কাপ্তাই ঘুরতে যাচ্ছিলেন। পরে স্থানীয়দের সহযোগিতা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা আহতদের হাসপাতালে প্রেরণ করেন।

ঘাগড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজিম উদ্দীন বলেন, আমার ইউনিয়নের চেলছড়া গ্রামে জিপ গাড়ি দুর্ঘটনার খবর শুনে স্পটে যায় এবং আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসি।

কাপ্তাইয়ে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, পিকনিকের বাস উল্টে ১৩ জন আহত হয়েছেন। আহতদের তাৎক্ষণিক কোনো পরিচয় পাওয়া যায়নি।

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি বলেন, সড়ক দুর্ঘটনায় আহতদের হাসপাতালে আনার পর তাদেরকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

কাউখালীতে সড়ক দুর্ঘটনার বিষয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর বলেন, জিপ গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে ১৭ জন রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। একজনকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ