30 C
আবহাওয়া
৩:২৫ পূর্বাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ড উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

সীতাকুণ্ড উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

সীতাকুণ্ড উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন আনারস প্রতীকের মোহাম্মদ আরিফুল আলম চৌধুরী (রাজু)। সীতাকুণ্ড উপজেলা নির্বাচন অফিসার এই ফলাফল নিশ্চিত করেছেন।

বুধবার (৮ মে) সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত ভোটে সকালে ভোটার কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বেড়ে যায়। ফলে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন সমন্বয়কারি কে এম রফিকুল ইসলাম বলেন, শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন করার লক্ষ্যে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করায় কোনো সমস্যার সৃষ্টি হয়নি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী আরিফুল আলম রাজু আনারস প্রতীক নিয়ে পান ৫৯৭৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহিউদ্দিন আহমেদ মঞ্জুর পেয়েছেন ১১১৮৬ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মহিউদ্দিন উড়োজাহাজ প্রতীক নিয়ে পেয়েছেন ৫৮০২০, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী জালাল আহমেদ টিউবওয়েল প্রাপ্ত ভোট ১১২৩০।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাহিনুর আক্তার পদ্মফুল প্রাপ্ত ভোট ৫৪৭৯২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী শামীমা আক্তার হাঁস প্রতীক প্রাপ্ত ভোট ৮৮০৯। দ্বিতীয় নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হামিদা আক্তার ফুটবল প্রতীক প্রাপ্ত ভোট ৫৬৩৭।

সীতাকুণ্ড উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে মোট ভোটার সংখ্যা ৩২০১৯৩। তার মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৬৭ হাজার ৩৮৩ এবং মহিলা ভোটার ১ লক্ষ ৫০ হাজার ৭০৯ ও তৃতীয় লিঙ্গের একজন ভোটার রয়েছে। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৯২ ও বুথ রয়েছে ৬৮৭টি।

সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, কোনরকম অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রত্যেকটি কেন্দ্রে শান্তি ও সুন্দরভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ