33 C
আবহাওয়া
১২:০৯ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » সন্দ্বীপে চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার

সন্দ্বীপে চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার

সন্দ্বীপে চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম আনোয়ার হোসেন আনারস প্রতীকে ৪১৩৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন কাপ পিরিচ প্রতীকে পেয়েছেন ২৫৩১ ভোট।

বুধবার (৮ মে) সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ভোট গণনা শেষে সন্দ্বীপ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দেবাশীষ দাশ এ ফলাফল ঘোষণা করেন।

সন্দ্বীপে চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার
মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হালিমা আক্তার শান্তা

এ ছাড়া দোয়াত কলম প্রতীকে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফোরকান উদ্দিন আহমেদ পেয়েছেন ৪৩৪ ভোট, নাজিম উদ্দিন জামসেদ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮৭ ভোট ও শেখ মোহাম্মদ জুয়েল হেলিকপ্টার প্রতীকে পেয়েছেন ৩২৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা বেগম শান্তা ফুটবল প্রতীকে ৩৬৭৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী নাহিদ তানমি লিজা পেয়েছেন ৫৮৮৮।

সন্দ্বীপ উপজেলায় ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ভোটার ২ লাখ ৪৫ হাজার ৬৭৬ জন এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৬ হাজার ৬৮৯ জন ও মহিলা ভোটার ১ লাখ ১৮ হাজরর ৯৮৫ জন ও হিজড়া ভোটার দুইজন। ভোট কেন্দ্র ৮৫ টি।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ