31 C
আবহাওয়া
১০:৩১ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

বাসের ধাক্কা

বিএনএ, গাজীপুর: গাজীপুরে বাসের ধাক্কায় রাণী বেগম (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক আসাদুল্লাহ (৩৫)।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগরের গাছা থানাধীন ভূষির মিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন জিএমপির গাছা থানার এসআই সাইফুল।

নিহত রাণী বেগম মহানগরের টঙ্গীর দেওড়া কড়ইতলী কাঠালদিয়া এলাকার সাইফুল ইসলামের স্ত্রী। গুরুতর আহত মোটরসাইকেল চালক আসাদুল্লাহ একই এলাকার বাসিন্দা।

জিএমপির গাছা থানার এসআই সাইফুল জানান, নিহত রানী রাণী বেগম আসাদুল্লাহ মোটরসাইকেলে গাজীপুর হতে টঙ্গীতে নিজ বাসায় ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা ময়মনসিংহগামী রাজিব পরিবহনের একটি বাসের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড় যায় এবং ঘটনাস্থলেই রানী বেগম নিহত হন।

তিনি জানান, এ ঘটনায় স্থানীয়রা গুরুতর আহত আসাদুল্লাহকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেমোরিয়ল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পর চালক বাস নিয়ে পালিয়ে যায়। তবে স্থানীয়রা একই পরিবহনের অপর একটি বাস আটক করে পুলিশ হেফাজতে দিয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ