29 C
আবহাওয়া
৬:৩৮ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ফখরুলের মুখে মধু, অন্তরে বিষ: কাদের

ফখরুলের মুখে মধু, অন্তরে বিষ: কাদের

ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: দেশের উন্নয়ন ফখরুলদের সহ্য হয়না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘ফখরুলের মুখে এতো মধু, কিন্তু অন্তরে বিষ। তাই আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করছে। নিজেদের টাকায় পদ্মা সেতু হয়েছে, বঙ্গবন্ধু ট্যানেল হয়েছে। প্রধানমন্ত্রীকে নিয়ে তবু বিএনপি মিথ্যা তথ্য ছড়াচ্ছে।’

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাড়ে ৭ বছর পর জেলা স্টেডিয়ামে সম্মেলন আয়োজন করা হয়।

বিএনপির সময়ে দেশে জঙ্গিবাদ সৃষ্টি হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি সরকারের আমলে জঙ্গিবাদ সৃষ্টি, এখনো তারাই মদদ দিচ্ছে। শায়খ আবদুর রহমান, বাংলাভাইকে সৃষ্টি করে হাওয়া ভবন থেকে তাদের ইন্ধন দেওয়া হতো। আর আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে। জঙ্গি দমনে লড়াই করছি। আদালতে কারা জঙ্গিদের ছিনিয়ে নিয়েছে, সেটার তদন্ত চলছে। অপেক্ষা করুন, তদন্তে সব বের হয়ে আসবে।

তিনি বলেন, দেশের মানুষের চিন্তায় প্রধানমন্ত্রীর ঘুম নেই। তার কাছে এ দেশ নিরাপদ, দেশের জনগণ নিরাপদ। তাই শেখ হাসিনা সরকারকে আরেকবার দরকার।

ওবায়দুল কাদের বলেন, আগামী ডিসেম্বর মাসে খেলা হবে। খেলা হবে বিএনপির সঙ্গে, আন্দোলনে খেলা হবে। ভোট চোরদের সঙ্গে, জলিয়াতি, দুঃশাসন, দুর্নীতিবাজ, জঙ্গিবাদ, হাওয়া ভবন বানিয়ে যারা টাকা লুট করে বিদেশে পাচার করেছে তাদের বিরুদ্ধে খেলা হবে। আর তারা (বিএনপি) নাকি আমাদের বিরুদ্ধে খেলতে চায়। লক্ষ্মীপুরবাসী প্রস্তুত থাকুন, ডিসেম্বরকে কেন্দ্র করে অপশক্তি মাঠে নেমেছে। তাদের বিরুদ্ধে সবাই সজাগ থাকুন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ